সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা

 Tue, Aug 4, 2020 8:37 PM
 সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ২৫০ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডে

আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার এস আই মাহাবুব বাদী হয়ে সোমবার (৩ আগস্ট) রাতে ৩৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২ থেকে ২৫০ জনের বিরুদ্ধে মামলাটি করে। বিস্ফোরক ও পুলিশের কর্তব্য কাজের বাধাদানের অভিযোগ আনা হয়েছে মামলায়। মামলার সকল আসামী কাউন্সিলর মতিউর রহমান মতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল মন্ডলের লোক।
সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) ইশতিয়াক আসফাক রাসেল মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৩৮ জনের নামে মামলা হয়েছে। তবে অজ্ঞাত আরও দুই-আড়াই’শ জনকে আসামী করা হয়েছে। সংঘর্ষের সময় আটকদের এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বলেও তিনি জানান।
ঊল্লেখ্য রোববার রাতে সিগারেট ধরানোকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ডের আইলপাড়ায় কাউন্সিলর মতিউর রহমান ও সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে কম পক্ষে ২০ জন আহত হয়েছে। মতি গ্রুপের পানি আকতার ও সিরাজ মন্ডল গ্রুপের শাকিল গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। এ সময় পুলিশ সিরাজ মন্ডলের বড় ভাই জেলা আওয়ামীলীগের সদস্য মজিবুর রহমান মন্ডলসহ ৬জনকে আটক করে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন