সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’

 Tue, Aug 4, 2020 9:36 PM
 বিকৃত অপু ও মামুনকে নিষিদ্ধ করল ‘লাইকি’

এশিয়া খবর ডেস্ক:: ভিডিও শেয়ারিং অ্যাপ ‘লাইকি’ থেকে নিষিদ্ধ করা হয়েছে অপু ও মামুনসহ

বাংলাদেশের চারটি অ্যাকাউন্ট। মঙ্গলবার লাইকি তাদের ভেরিফায়েড ফেইসবুক পেজে এ-সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করে।

এতে বলা হয়, লাইকি অবগত হয়েছে যে কিছু ব্যবহারকারী তরুণদের মধ্যে বিভ্রান্তি ও সংঘাত ছড়িয়ে দিচ্ছে। আমরা এ ধরণের আচরণকে অপরাধ মনে করি এবং স্থানীয় প্রশাসনের অনুরোধে তাৎক্ষণিকভাবে চারটি অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। সেগুলো হলো লাইকি আইডি ২৯৯০৮০০৬১, প্রিন্সমামুন ১৪৩, ৩২৬০৯৬৮২৪ এবং ইয়াসিন_আরাফাত_অপু।

তারা জানায়, এ বিষয়ে আরো তদন্তের জন্য আমরা স্থানীয় কর্তৃপক্ষের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছি।   

সোমবার রাতে রাজধানীর উত্তরা থেকে আটক করা হয় অপুকে। এরপর তাকে মারধর ও ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

উত্তরায় রাস্তা বন্ধ করে ভিডিও করার সময় এক প্রকৌশলী এবং তার বন্ধুদের মারধরের অভিযোগ ওঠে অপু ও তার সহযোগীদের বিরুদ্ধে। এ সময় তারা মোবাইল ছিনতাই করে বলেও মামলার অভিযোগে বলা হয়।

উত্তরা মডেল থানার ডিউটি অফিসার এসআই মো. ফুয়াদ উদ্দিন বলেন, সড়কে মারধরের ঘটনায় অপুর বিরুদ্ধে একটি মামলা হয়েছিল। এই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনার পর ফেইসবুক পেজ ‘সাইবার-৭১’ অপু ও মামুনসহ কয়েকজনের আইডি ব্যান করা হচ্ছে বলে জানায়।

এ বিষয়ে সাইবার-৭১ পরিচালক আবদুল্লাহ আল জাবের হৃদয় জানান, অপু-মামুনসহ বিকৃত ভিডিও প্রস্তুতকারীদের বিষয়ে লাইকির আঞ্চলিক প্রধানের সঙ্গে কথা হয়েছে। অপু-মামুনের আইডি শিগগিরই ব্যান করা হবে বলে।

এরপর মঙ্গলবার সিঙ্গাপুরভিত্তিক অ্যাপ লাইকি অপু ও মামুনকে নিষিদ্ধ করল।

উত্তরা মডেল থানার ডিউটি অফিসার এসআই মো. ফুয়াদ উদ্দিন বলেন, সড়কে একজনকে মারধরের ঘটনায় অপুর বিরুদ্ধে একটি মামলা হয়েছিল। এই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন