সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন

 Wed, Aug 12, 2020 10:40 PM
 মেজর সিনহার হত্যাকাণ্ড নিয়ে যা বললেন এমপি হারুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :: বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ সদর-৩ আসনের এমপি

 হারুন-অর রশিদ বলেছেন, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বাংলাদেশ সংবিধান ও আল কোরআন অনুমোদন দেয় না। মেজর সিনহা রাশেদের বিচারবহির্ভূত হত্যাকাণ্ড আজকে সারা দেশের বিবেককে নাড়া দিয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও পৌর বিএনপির আয়োজনে আদালত চত্বরের সামনে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

এমপি হারুন বলেন, বর্তমানে ডিজিটাল আইনের মধ্য দিয়ে সাংবাদিকদের মৌলিক অধিকারকে দমন করার জন্য সাংবাদিকদের ওপর নিপীড়ন-জুলুম-নির্যাতন করা হচ্ছে। সারা দেশের সব পেশাজীবী মানুষ এ ডিজিটাল আইনটি প্রত্যাহারের দাবি জানিয়ে এলেও সরকার নিজেদের সুরক্ষার জন্য এ আইনটি প্রণয়ন করে শুধু সাংবাদিকই নয়, বিভিন্ন পেশাজীবীদের ওপরও এ আইন খড়গ হিসেবে ব্যবহার করছে।

মেজর সিনহা রাশেদের অকাল মুত্যুতে গভীর শোক প্রকাশ করে বিএনপি নেতা আরও বলেন, আগামীতে যেন দেশে আর বিচারবহির্ভূত হত্যাকাণ্ড না ঘটে এবং অপরাধী যত বড়ই হোক তাদের দ্রুতবিচারের আওতায় আনার দাবি জানান। ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে এ সময় আরও বক্তব্য রাখেন সদর থানা বিএনপি ও পৌর বিএনপির নেতারা।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান (৩৬) নিহত হন। তার ওপর গুলি চালান বাহারছড়া ফাঁড়ির দায়িত্বরত পুলিশ ইন্সপেক্টর লিয়াকত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন