সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা

ব্যবসায়ী

 Thu, Aug 13, 2020 12:04 AM
এবার রাজশাহী রেঞ্জ এসপির বিরুদ্ধে ব্যবসায়ীর চাঁদাবাজির মামলা

রাজশাহী প্রতিনিধিঃ: চাঁদাবাজির অভিযোগে রাজশাহী রেঞ্জের ডিআইজি অফিসে

কর্মরত পুলিশ সুপার (এসপি) বেলায়েত হোসেনের বিরুদ্ধে ঢাকার একটি আদালতে মামলা করেছেন এক ব্যবসায়ী। বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ দিদার হোসাইনের আদালতে গোলাম মোস্তফা আদর নামে এক ব্যবসায়ী মামলাটি করেন।
সংশ্নিষ্ট আদালতের বেঞ্চ সহকারী সালাউদ্দিন জানান, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে অভিযোগটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দিতে নির্দেশ দিয়েছেন।
দু'দিন আগে ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ঢাকার আদালতে কোতোয়ালি থানার ওসিসহ ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করেন এক ব্যবসায়ী। ওই অভিযোগটিও পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। এর মধ্যে এবার এক পুলিশ সুপারের বিরুদ্ধে মামলা করলেন আরেক ব্যবসায়ী।
অবশ্য রাজশাহী রেঞ্জের ডিআইজি অফিসে কর্মরত পুলিশ সুপার বেলায়েত হোসেন বলেন, অভিযোগকারী গোলাম মোস্তফা তার পূর্বপরিচিত। পরিচয়ের সূত্র ধরে মোস্তফা তার কাছ থেকে পাঁচ লাখ টাকা ধার নিয়েছিলেন। দু'দফায় ৫০ হাজার করে এক লাখ টাকা পরিশোধও করেছেন। বৃহস্পতিবার বাকি চার লাখ টাকা পরিশোধ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু টাকা না দেওয়ার কৌশল হিসেবে আগের দিনই তিনি মামলা করলেন বলে জানতে পেরেছেন।
তিনি আরও বলেন, টাকা ধার নেওয়ার প্রমাণস্বরূপ তার কাছে মোস্তফার দেওয়া চেকসহ অন্যান্য প্রমাণপত্র রয়েছে। তদন্ত করলেই আসল বিষয়টি বেরিয়ে আসবে

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন