সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা

প্রেমিককে সরিয়ে দিয়েছে পরিবার

 Fri, Aug 14, 2020 11:48 PM
অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা

পঞ্চগড় প্রতিনিধি॥: বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার হয়েছে অন্তসত্ত্বা এক যুবতী।

 ঘটনাািট ঘটেছে, পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের দক্ষিণ সুখাতি  গ্রামে। ওই গ্রামের মোঃ আলিম উদ্দিন এর পুত্র মিন্টু (২৫) সাথে একই এলাকার আব্দুর রহিমের কণ্যা রুনা লায়লার সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক হয়ে যায়।
র্দীঘ সময়ের সম্পর্কের জের ধরে প্রেমের অভিসারে যুবতীর ইচ্ছার বিরুদ্ধে তার সাথে মিন্টু বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে রুনালায়লার সাথে । এমতাবস্থায় ওই যুবতীকে নিয়ে ঢাকা গাজীপুরে চলে আসে মিন্টু এবং পরবর্তীতে একই গার্মেন্টসে চাকুরি করত সেই সূত্র ধরে কোন রকম কাজী রেজিষ্ট্রি ছাড়া মৌলভি মোহর করে সংসার করতে থাকে।
 এভাবে প্রায় এক বছর স্বামী-স্ত্রী হিসেবে ঘর সংসার করতে থাকে ইতিমধ্যেই ওই যুবতী রুনা লায়লা অন্তসত্ত্বা। বিষয়টি জানতে পারলে ছেলেটি সন্তান নষ্ট করার জন্য তাকে মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করতে থাকে এবং মেরে ফেলার হুমকি ও দেয়।
এদিকে উভয়ের পরিবার পক্ষ থেকে তাদের এই বিয়ের বিষয় নিশ্চিত ছিল না। এব্যাপারে যুবতী রুনা লায়লাকে বিয়ের বিষয় পরিবারের লোকজনকে না জানানোর জন্য নিষেধ করে মিন্টু। বিয়ে ও অন্তসত্ত্বার বিষয়টি জানা জানি হলে ছেলের ওই মেয়েকে পুত্রবধু হিসেবে কখনো মেনে নিবে বলে জানিয়েছে ছেলের পরিবার। মিন্টুর পরিবার তাকে অন্যত্র বিয়ে করার জন্য দেয় এই উস্কানিতে ছেলেটি গত ২৫ জুলাই মেয়েটিকে মধ্যযুগীয় কায়দায় বেধড়ক মারপিট নির্যাতন করে এবং আহত অবস্থায় তাকে ফেলে রেখে নিজের গ্রামের বাড়ি আটোয়ারীতে চলে আসে এবং ওই মেয়ের সাথে সর্ব প্রকার যোগাযোগ বন্ধ করে দেয়। মেয়েটির শারীরিক অবস্থার সামান্য উন্নতি হলে গত ১ আগষ্টে গাজীপুর থেকে ফিরে এসে সরাসরি মিন্টুর বাড়িতে অবস্থান করে। মেয়ের উপস্থিতি বুঝতে পেরে ছেলের পরিবার ছেলেটিকে অন্যত্র সরিয়ে নেয়।এছাড়াও  ১ আগষ্ট থেকে প্রায় নয় দিন পযর্ন্ত অন্তসত্ত্বা মেয়েটি তার শশুর বাড়িতে অবস্থান করছে কিন্তু কোন ধরনের সুরাহ হয় নাই।
এবিষয়ে অন্তসত্ত্বা রুনা লায়লার সাথে যোগাযোগ করলে সে জানায়, মিন্টু আমাকে ইসলামী শরীয়ত মতে বিয়ে করেছে তাই আমি তার সাথে সংসার করবো আমার গর্ভে তার সন্তান রয়েছে সে অস্বীকার করতে পারবে না।এনিয়ে মেয়ের বাবা আব্দুর রহিম অটোয়ারি উপজেলা চেয়ারম্যান এবং তোড়িয়া ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান বরাবরে লিখিত অভিযোগ করেন। এদিকে তোড়েয়া ইউনিয়নের চেয়ারম্যান হাবিব আল-আজাদ বিষয়টি অবহিত আছেন বলে জানায়।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন