সদ্য সংবাদ

  ভাসান চর যেতে জড়ো হচ্ছে শত শত রোহিঙ্গা   পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার   সিদ্ধিরগঞ্জে প্রো-অ্যাকটিভ ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ   প্রতিবন্ধী মানুষের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী  করোনার টিকা সরবরাহে হানা দিতে পারে দুর্বৃত্তরা: ইন্টারপোল   এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে অভিযুক্ত ৬, চার্জশিট বৃহস্পতিবার   মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে ছিল বালু ও তার   সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা সংবিধান পরিপন্থী: ফখরুল   হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা, নেপথ্যে প্রেম?  দুর্নীতিবাজ রুই-কাতলদের আইনের আওতায় আনতে হবে : হাইকোর্ট  সিদ্ধিরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার জমি দখল করতে হামলা ও ভাংচুর ॥  সুনামগঞ্জের নৌপথে আ’লীগ সভাপতি পুত্রের চাঁদাবাজি বন্ধের দাবিতে মানববন্ধন  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ ও কৃষি উপকরণ বিতরণ   নবীনগরে বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার  করোনার টিকার অনুমোদন চায় মডার্নাও  test news for news uploading   ‘কম খরচে যাতায়াতে দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন হবে  দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা

কাবুলের রাস্তায় গুলিবিদ্ধ অভিনেত্রী সাবা

 Wed, Aug 26, 2020 10:07 PM
কাবুলের রাস্তায় গুলিবিদ্ধ অভিনেত্রী সাবা

এশিয়া খবর ডেস্ক:: আফগানিস্তানের রাজধানী কাবুলের রাস্তায় বন্দুকধারীর হামলায়

গুলিবিদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও চিত্র পরিচালক সাবা সাহার। এখনো পর্যন্ত কেউ এই হামলার দায় স্বীকার করেনি।

মঙ্গলবার পশ্চিম কাবুলের রাস্তায় হামলার ঘটনার পরপরই ৪৪ বছর বয়সী অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সফল অস্ত্রোপচার হয়েছে সাবার।

সাবার স্বামী ইমাল জাকি জানিয়েছেন, কাজে বেরিয়েছিলেন সাবা। রাস্তায় তিনজন আততায়ী তার গাড়ি লক্ষ্য করে অতর্কিতে গুলি চালায়। গাড়িতে ছিলেন সাবা, দুই দেহরক্ষী, এক শিশু এবং গাড়ির চালক। সাবা ও দুই দেহরক্ষী আহত হলেও চালক ও শিশুটি অক্ষত রয়েছে।

সাবা বাড়ি থেকে বেরোনোর পাঁচ মিনিট মধ্যেই গুলির শব্দ পান জাকি। ফোন করলে আহত সাবা জানান, পেটে গুলি লেগেছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছান জাকি। আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে সেখান থেকে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয় সাবাকে। সেখানে সফল অস্ত্রোপচার হয় তার।

আফগানিস্তানের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী সাবা মহিলাদের অধিকার নিয়েও কাজ করেছেন। পুলিশ অফিসার হিসেবেও প্রশিক্ষণ নিয়েছেন সাবা। বর্তমানে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে কাজ করছিলেন তিনি।

সাবার ওপরে হামলায় উদ্বেগ প্রকাশ করেছে মানবাধিকার সংগঠন অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল।

সূত্র: বিবিসি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন