সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

ই-ভ্যালির চেয়ারম্যান, এমডির ব্যাংক হিসাব জব্দ

 Thu, Aug 27, 2020 11:04 PM
 ই-ভ্যালির চেয়ারম্যান, এমডির ব্যাংক হিসাব জব্দ

এশিয়া খবর ডেস্ক:: অনলাইন বিজনেস প্লাটফরম ই-ভ্যালি ডটকম এর চেয়ারম্যান

 শামীমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মো. রাসেলের ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে। মানি লন্ডারিং প্রতিরোধ আইনে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) বৃহস্পতিবার এ ব্যবস্থা নিয়েছে।

লেনদেন নিয়ে বিস্তর অভিযোগ ওঠার পর সম্প্রতি গণমাধ্যমে আলোচনায় আসে ইভ্যালি। অস্বাভাবিক ক্যাশ ব্যাক অফারের কথা বলে অর্থ নিয়ে গ্রাহকদের দীর্ঘ সময় অপেক্ষা করিয়েও পণ্য সরবরাহ না করার অভিযোগ রয়েছে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে।

ইভ্যালির চেয়ারম্যান ও এমডির ব্যাংক হিসাবের লেনদেন আগামী ৩০ দিনের জন্য স্থগিত রাখতে বলেছে মানি লন্ডারিং ও সন্ত্রাসী অর্থায়ন বন্ধে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় এই সংস্থাটি।

অভিযোগ রয়েছে, একের পর এক চটকদার অফার দিয়ে দেশের ব্যবসায় প্রতিযোগী পরিবেশ নষ্ট করছে অনলাইন বিজনেস প্লাটফরম ই-ভ্যালি। কমমূল্যের প্রস্তাব দিয়ে ভোক্তাকে পণ্য কিনতে প্রলুব্ধ করছে। এসব অফারে বিভিন্ন পণ্যের জন্য ৮০ থেকে ১৫০ শতাংশ পর্যন্ত বিভিন্ন ধরনের ক্যাশব্যাক অফার রয়েছে তাদের। এর মাধ্যমে বাজারে ব্যবসার প্রতিযোগিতার ক্ষেত্রে বিরূপ প্রভাব বিস্তার করে একচেটিয়া (মনোপলি) অবস্থার সৃষ্টি করছে ই-ভ্যালি, যা আইনের বরখেলাপ।

এ অবস্থায় মঙ্গলবার প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) বরাবর চিঠি ইস্যু করেছে প্রতিযোগিতা কমিশন। একই ধরনের তথ্য চেয়ে চিঠি দিয়েছে কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশও (ই-ক্যাব)।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন