সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

৫০ আবেদনময়ীর প্রথম দিশা, নুসরাত ৩১তম

 Sat, Aug 29, 2020 9:45 PM
  ৫০ আবেদনময়ীর প্রথম দিশা, নুসরাত ৩১তম

এশিয়া খবর ডেস্ক:: প্রত্যেকবারের মতো এবারও (২০১৯ সালের) ভারতের সবচেয়ে

আবেদনময়ী নারীদের প্রকাশ করেছে তালিকা ‘দ্য টাইমস’। ৫০ নারীর এই তালিকা তৈরির ক্ষেত্রে অনলাইন ভোটের পাশাপাশি একটা অভ্যন্তরীণ কমিটিও কাজ করেছে। সবচেয়ে আকাঙ্ক্ষিত নারী বাছাইয়ের ক্ষেত্রে লুক, আত্মবিশ্বাস, মেধা আর স্টাইল এই চার ফ্যাক্টর কাজ করেছে। ভোট ও বিশেষজ্ঞের নম্বরে প্রথম হয়েছেন দিশা পাটানি।

দ্বিতীয় অবস্থানে আছেন ২০১৯ সালের মিস ওয়ার্ল্ডের দ্বিতীয় রানার আপ সুমন রাও। লন্ডনে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড এশিয়ার মুকুটও উঠেছে তার মাথায়, তৃতীয় অবস্থানে আছেন ক্যাটরিনা কাইফ, চতুর্থ আর পঞ্চম অবস্থানে রয়েছেন ‘মাস্তানি’ দীপিকা পাড়ুকোন ও ২০১৯ সালের ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ ভার্টিকা সিং। তারপরই হয়েছেন কচুপাতার ছবিতে ভাইরাল হওয়া কিয়ারা আদভানি। সপ্তম অবস্থানে রয়েছেন শ্রদ্ধা কাপুর। সেরা দশে পরের তিনটি নাম ইয়ামি গৌতম, অদিতি রাও হায়দারি ও জ্যাকুলিন ফার্নান্দেজ।

ওই তালিকার ১৩তম নাম তারা সুতারিয়া। দক্ষিণ ভারতীয় তারকাদের ভিতর সামান্থা আক্কিনেনি রয়েছেন ১৭তম অবস্থানে। একমাত্র ভারতীয় বাঙালি অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান ভারতের সেরা আবেদনময়ী নারীর তালিকার ৩১তম স্থানটি দখল করে নিয়েছেন। এর পরের দুটো নাম তাপসী পান্নু আর অনন্যা পান্ডে। ভূমি পেড়নেকার তালিকার ৪০তম নাম।

এই তালিকার সঙ্গে সঙ্গে আরেকটি তালিকাও প্রকাশ করেছে দ্য টাইমস। অনেকটা পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ‘আজীবন’ সম্মাননার মতো এই তালিকার শিরোনাম ‘ফরএভার ডিজায়ারেবল’ বা চিরআবেদনময়ী। এ বছর এই তালিকায় যে তিন নারী স্থান পেয়েছেন, তারা হলেন ঐশ্বরিয়া রাই, কারিনা কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া।







Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন