সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

রণবীরকে বিয়ে করতের চাই না:সারা

 Sun, Nov 18, 2018 9:00 AM
রণবীরকে বিয়ে করতের চাই না:সারা

এশিয়া খবর ডেস্ক:: যদি বিয়ের সুযোগটা পেয়েই যান রণবীর কাপুরকে; তবে কি করবেন!

 যে কোনও নারী ভক্তই হয়তো সাদরেই গ্রহণ করবেন এ প্রস্তাব! কিন্তু সারা আলী খান! হ্যাঁ; এমন প্রস্তাবে মোটেও সম্মতি নেই তার।


বেশ আগে এই রণবীরকেই বিযের আগ্রহ প্রকাশ করেছিলেন সাইফ কন্যা সারা। তবে সে আশার মুকুল ঝড়ে গেছে তার।


‘কেদারনাথ’ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করেছেন সারা। ওই সিনেমারই প্রচারে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানে এক প্রশ্নে বিয়ের ব্যাপার এমন স্বীকারোক্তি দিয়েছেন এই অভিনত্রী।


টাইমস অব ইন্ডিয়া বলছে, ওই অনুষ্ঠানে এক পর্যায়ে বিয়ের প্রসঙ্গও ওঠে সারার। এসময় তিনি বহু বছর আগে রণবীর কাপুরকে বিযের যে আগ্রহ প্রকাশ করেছিলেন তার বিপরীতে অবস্থান নেন।


সারা বলেন, আমি অনেক আগে বলেছিলাম; রণবীর কাপুরকে বিয়ে করতে চাই, তবে এখন আর চাই না।


রেডিও স্টেশনে অভিনেত্রীর অংশ নেওযা একটি ভিডিও দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে অবশ্য কথা বলার সময় হাসিখুশিই লাগছে তাকে।


সারা খান অভিনীত ‘কেদারনাথ’ মুক্তি পাচ্ছে আগামী ৭ ডিসেম্বর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন