সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

জেলেই ধর্ষণের ভয় দেখানোর অভিযোগ রিয়ার

 Fri, Sep 11, 2020 10:08 PM
জেলেই ধর্ষণের ভয় দেখানোর অভিযোগ রিয়ার

এশিয়া খবর ডেস্ক:: ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন

 পর গ্রেফতার হওয়া তার বান্ধবী রিয়া চক্রবর্তী জামিন আবেদনের সময় আদালতের কাছে অভিযোগ করেছেন যে, জেলেই ধর্ষণের ভয় দেখানো হয়েছিল তাকে।

গত বৃহস্পতিবার রিয়া এবং তার ভাই ভাই শৌভিক চক্রবর্তী-সহ অন্য অভিযুক্তদের জামিনের আবেদন খারিজ করে দেয় আদালত। এসময় সেশন কোর্টে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করে, এই মুহূর্তে জামিনে ছাড়া হলে রিয়া প্রভাবশালীদের সঙ্গে যোগাযোগ করে তথ্যপ্রমাণ নয়ছয় করতে পারে।

তবে জামিনের আবেদনের সময় রিয়া অভিযোগ করে বলেন, তার থেকে জোর করে মাদক গ্রহণের ব্যাপারে স্বীকারোক্তি নেওয়া হয়েছে। জেলে তার সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। তাকে শারীরিক অত্যাচার এবং ধর্ষণের ভয় পর্যন্ত দেখানো হয়েছে। মানসিক এবং শারীরিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন।

২৮ বছর বয়সী অভিনেত্রী রিয়ার অভিযোগ, টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের সময় তাকে কোনও রকম ভাবেই আইনি পরামর্শ নেওয়ার জন্য আইনজীবীর সঙ্গে যোগাযোগ করতে দেওয়া হয়নি। বাড়ি থেকে জামাকাপড় এলেও তা ফিরিয়ে দেওয়া হয়েছে।

এদিকে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডের দাবি, রিয়া নির্দোষ। মিথ্যা মামলায় তাকে ফাঁসানো হয়েছে। জেরার সময় রিয়ার কাছে কোন মহিলা অফিসারও ছিলেন না, যা আইন অনুসারে বাধ্যতামূলক।


তবে এনসিবির দাবি, জেরার সময় সুশান্তকে মাদক জোগান দেওয়া কথা স্বীকার করেছেন রিয়া। আর অভিনেত্রী রিয়া মাদক সিন্ডিকেটের সদস্য। রিয়ার বিষয়ে এনসিবির পাশাপাশি সিবিআই এবং ইডি এই ঘটনার তদন্ত চালাচ্ছে বলেও জানা যায়। আনন্দবাজার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন