সদ্য সংবাদ

  ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক  কক্সবাজারের এসপিসহ পুলিশের ৬ কর্মকর্তা বদলি

সেরেনাকে হারিয়ে সাত বছর পর ফাইনালে আজারেঙ্কা

 Fri, Sep 11, 2020 10:30 PM
 সেরেনাকে হারিয়ে সাত বছর পর ফাইনালে আজারেঙ্কা

স্পোর্টস ডেস্ক:: ইউএস ওপেনের সেমিফাইনালে সেরেনা উইলিয়ামসকে হারিয়ে

সাত বছর পর ফাইনালে উঠেছেন আজারেঙ্কা। এর আগে দশবারের দেখায় দশবারই হেরেছিলেন তিনি। ১১ বারের দেখায় এই প্রথম সেরেনা উইলিয়ামসকে হারালেন বেলারুশের এই তারকা।

২০১২ ও ২০১৩ ইউএস ওপেনের ফাইনালে সেরেনার কাছে হেরে যাওয়া আজারেঙ্কা শেষবার গ্র্যান্ড স্লাম জিতেছিলেন সাত বছর আগে। আর কিছুদিন পর নিজের ৩৯তম জন্মদিন পালন করতে যাওয়া সেরেনা তিন বছর ধরে নিষ্ফল চেষ্টা করে যাচ্ছেন মার্গারেট কোর্টের ২৪টি গ্র্যান্ড স্লাম জয়ের রেকর্ড স্পর্শ করতে। কে জানে আর কতদিন অপেক্ষা করতে হবে তাকে।

প্রথম সেট ৬-১ এ হারার পর আজারেঙ্কা ঘুরে দাঁড়ান পরের দুই সেট ৬-৩, ৬-৩-এ জিতে। সাত বছর পর এই প্রথম কোনো গ্র্যান্ড স্লামের ফাইনালে খেলবেন তিনি।

শনিবার ফাইনালে জাপানের নাওমি ওসাকার মুখোমুখি হবেন আজারেঙ্কা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন