সদ্য সংবাদ

 করোনার টিকার অনুমোদন চায় মডার্নাও  test news for news uploading   ‘কম খরচে যাতায়াতে দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন হবে  দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ   নারায়ণগঞ্জ সদর থানার নতুন ওসি ধর্ষণ মামলায় অভিযুক্ত  ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত  মোবারকগঞ্জ চিনিকল শ্রমিকদের মানববন্ধন  ডেপুটি স্পিকার অ্যাড.ফজলে রাব্বীকে গণসংবর্ধনা  যুক্তরাজ্যে নারীদের 'কুমারীত্ব পরীক্ষার'   পার্বত্য চট্টগ্রামের বছরে ৪শ’কোটি টাকার চাঁদাবাজি   না’গঞ্জে অবৈধ যানবাহনের দাপটে ঘটছে দুর্ঘটনা।   বাল্যবিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর ক্ষোভ   ‘প্রিয় বন্ধু’র মৃত্যুর দিনেই বিদায় নিলেন ম্যারাডোনা   নারীদের ‘জানোয়ারের’ সঙ্গে তুলনা করলেন ইসরাইলি প্রধানমন্ত্রী   কৌশানী মুখার্জির `ফিগার সিক্রেট’  বনানী কবরস্থানে শায়িত হলেন আলী যাকের  বিশ্বকে নেতৃত্ব দিতে এসেছে আমেরিকা: বাইডেন

ম’সজিদের সামনে মুনমুনের নাচের ভিডিও ভাইরাল

 Fri, Sep 11, 2020 11:20 PM
 ম’সজিদের সামনে মুনমুনের নাচের ভিডিও ভাইরাল

এশিয়া খবর ডেস্ক:: মসজিদের পেছনে অল্প জায়গা। সেখানেই নাচের আসর জমেছে।

নাচছেন চিত্রনায়িকা মুনমুন, আর তাকে ঘিরে অনেকেই ভিডিও করছেন। এমন একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। বিষয়টি নিয়ে সমালোচনা শুরু হয়। এরপরই ক্ষ’মা চেয়েছেন অনুষ্ঠানটির আয়োজকেরা।

সোমবার নৌকা ভ্রমণ কমিটির আয়োজকরা ভু’ল স্বীকার করে ম’সজিদটি সংস্কারে সহযোগিতারও আশ্বাস দেন। এর আগে শনিবার বিকেলে মাইক্রোবাস মালিক ও শ্রমিকদের সমন্বয়ে গঠিত আল মদিনা সমবায় সমিতির নেতৃত্বে নৌকা ভ্রমণ শেষে উপজে’লার কাকড়াজান ইউনিয়নের পলাশতলী বাজার ম’সজিদের সামনে নায়িকা মুনমুনের নাচের এই আসর বসানো হয়।

এলাকাবাসী জানায়, শুক্রবার সখীপুরে নৌকা ভ্রমণের উদ্দেশে চলচিত্র নায়িকা মুনমুনকে সখীপুরে আনেন আয়োজকরা। শনিবার সখীপুর ও কালিহাতী উপজে’লার সীমান্তবর্তী পলাশতলী গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া শাইলসিন্দুর নদীতে নৌকা ভ্রমণ শেষে দুপুরে পলাশতলী বাজারে এসে খাওয়া-দাওয়া শেষ করে।

এরপর সাউন্ড সিস্টেমে বাজনা বাজিয়ে ম’সজিদের সামনে আসর বাসিয়ে নায়িকা মুনমুনের গান ও নাচে মেতে উঠেন আয়োজকরা। অনুষ্ঠান শেষে ফেসবুকে ভাইরাল হতে থাকে এই নৃত্যানুষ্ঠানের ছবি। শুরু হয় প্রতিবাদ ও সমালোচনা।

নৌকা ভ্রমণ অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন উপজে’লা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউল ই’সলাম কাজি বাদল। তিনি বলেন, আমি আয়োজকদের আমন্ত্রণে সংগঠনের নেতাদের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। নাচের বিষয়ে আমি কিছুই জানি না, পরে শুনেছি।

মুনমুন বলেন, আমি কি অন্য ধ’র্মের লোক যে মস’জিদের সামনে নাচবো? আমি কখনই কারো ধ’র্মীয় অনুভূতিতে সজ্ঞানে আঘাত হবে- এমন কাজ করবো না। আমি যদি জানতাম ওখানে ম’সজিদ রয়েছে তাহলে নাচতাম না কখনই। তারপরেও যদি আমার এই ঘ’টনায় কেউ আ’ঘাত পেয়ে থাকেন তাহলে সকলের কাছে আমি ক্ষ’মা চাইছি।

সেখানে ম’সজিদ রয়েছে আমি জানতাম না স’ত্যি। তিনি বলেন, আমি ওই অনুষ্ঠান শে’ষ করে ঢাকায় বাড়ি ফিরেছি। এরপরে আমার কাছে সখীপুর থেকে ফোন আসে। তারাই আমাকে জানায় ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু স’ত্য কথা হলো ওখানে কোনো ম’সজিদ ছিল না।

মসজিদের যে সাইনবোর্ড টানানো ছিল, সেটা আসলে একটা মসজিদ নদী ভা’ঙনে বিলীণ হয়ে যায়। সেই ম’সজিদের সাইনবোর্ড এনে রাখা হয়েছে। দেখবেন সাইনবোর্ডটা একেবারে নতুন। আর ম’সজিদের কা’র্যক্রম ছিল না। স্থানীয়রাই এসব বলেছে। আর আমি এসব কথা জেনেছি, ঘ’টনার ভিডিও ভাইরাল হবার পর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন