সদ্য সংবাদ

  ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক  কক্সবাজারের এসপিসহ পুলিশের ৬ কর্মকর্তা বদলি

‘জনগণের জীবন নিয়ে খেলছেন ট্রাম্প’

 Mon, Sep 14, 2020 9:08 PM
‘জনগণের জীবন নিয়ে খেলছেন ট্রাম্প’

এশিয়া খবর ডেস্ক:: করোনাভাইরাস মহামারীর মধ্যে বড় ধরনের ইনডোর

 জমায়েত করা যাবে না- জনস্বাস্থ্য বিশেষজ্ঞদের এমন সতর্কবার্তা উপেক্ষা করেই নেভাদা অঙ্গরাজ্যে র‌্যালি আয়োজন করেছেন ট্রাম্প।

এতে ক্ষুব্ধ হয়ে র‌্যালি আয়োজনকে হঠকারী ও স্বার্থপর কর্মকাণ্ড বলে সমালোচনা করেছেন রাজ্যের ডেমোক্র্যাট গভর্নর স্টিভ সিসোলাক। এর মধ্য দিয়ে মানুষের জীবনকে হুমকির মধ্যে ফেলা হচ্ছে বলেন গভর্নর।

ট্রাম্পের র‌্যালিতে উপস্থিত জনতা খুব ভিড় করে বসে এবং অনেকের মুখেই কোনো মাস্ক ছিল না। খবর রয়টার্স ও ডেইলি মেইলের।

এ সময় ট্রাম্প তার প্রতিদ্বন্দ্বী ডেমোক্রেট প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেনের কড়া সমালোচনা করে বলেন, তিনি মাদক গ্রহণ করতেন এবং অপরাধীদের প্রতি নমনীয় ছিলেন।

তার বক্তব্য ‘বাইডেন অভ্যন্তরীণ সন্ত্রাসীদের শান্ত করে রাখতে চান আর আমার পরিকল্পনা হচ্ছে তাদের গ্রেফতার করা।’

করোনাভাইরাসের মহামারীর মধ্যে ক্যাম্পেইন র‌্যালি আয়োজন করার কারণে ট্রাম্প মানুষকে করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকিতে ফেলছেন বলে সমালোচনা করেছেন ডেমোক্রেট প্রার্থী বাইডেনও।

করোনায় যুক্তরাষ্ট্রে এরই মধ্যে ১ লাখ ৯৪ হাজার মানুষ মারা গেছেন। উদ্বেগের বিষয় হচ্ছে, ট্রাম্প নিজে ও তার প্রচারণার কর্মকর্তারা করোনাভাইরাসকে ধর্তব্যেই নিচ্ছেন না।

তার মুখপাত্র টিম মুরটাগ বলেন, আপনি রাস্তায় প্রতিবাদে যদি জড়ো হতে পারেন, ক্যাসিনোতে জুয়া খেলতে পারেন ও দাঙ্গায় ছোট ব্যবসা জ্বালিয়ে দিতে যেতে পারেন, তবে আপনি শান্তিপূর্ণভাবে প্রেসিডেন্টের বক্তব্য শুনতেও আসতে পারবেন।

এর আগে ৮ সেপ্টেম্বরও নর্থ ক্যারোলিনার উইন্সটন সালেমে করোনা স্বাস্থ্যবিধি উপেক্ষা করেই নির্বাচনি সমাবেশ করেছেন ডোনাল্ড ট্রাম্প। মাস্ক না পরেই সমাবেশে অংশ নিতে দেখা গেছে তাক

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন