সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

নারায়ণগঞ্জ পিবিআই এর অভিযানে অপহৃত সাদিয়াকে উদ্ধার

 Mon, Sep 14, 2020 10:18 PM
নারায়ণগঞ্জ পিবিআই এর অভিযানে অপহৃত সাদিয়াকে উদ্ধার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ॥: নারায়ণগঞ্জ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর অভিযানে

 সোনারগাঁ থেকে অপহৃত হওয়া সাদিয়া রূপগঞ্জ থেকে উদ্ধার হয়েছে। সোনারগাঁয়ের সনমান্দি এলাকা থেকে স্কুল ছাত্রী সাদিয়া (১৬) গত মাসের ১৬ তারিখে অপহৃত হন। শনিবার দুপুরে সাদিয়াকে উদ্ধারের পর তার মেডিক্যাল পরীক্ষা ও আদালতে জবানবন্দী প্রদানের পর  তার বাবা ফয়েজ উদ্দিনের জিজ¥ায় তাকে প্রদান করা হয়। সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ পিবিআই এর কার্যালয়ে গতকাল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম পিপিএম সাংবাদিকদের এ তথ্য জানান।
জানা যায়, সোনারগাঁ থানার বাংলাবাজার ইমানের কান্দির এলাকার ফয়েজ উদ্দিনের মেয়ে স্কুল ছাত্রী সাদিয়াকে গত ১৬ আগষ্ট রূপগঞ্জ থানার যাত্রামুড়া এলাকার জাহাঙ্গীর মোল্লার ছেলে জামাল হোসেন রাজু (২৫) প্রেমের প্রস্তাব দেয়। এতে সাদিয়া রাজি না হলে জামাল হোসেন ও তার সহযোগীরা স্কুলের সামনে থেকে সাদিয়াকে অপহরণ করে। এ ঘটনায় সাদিয়ার বাবা ফয়েজ উদ্দিন জামাল হোসেন রাজুসহ ৪ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে নারাযণগঞ্জ আদালতে পিটিশন মামলা (নং-২৩১/২০২০) দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। পিবিআই এস আই আবু সায়েমকে এ মামলাটির তদন্তের দায়িত্ব প্রদান করা হয়। এরপর পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম পিপিএম এর প্রত্যক্ষ তত্ত্বধান ও দিক নির্দেশনায় তদন্তকারী কর্মকর্তার নেতৃত্বে পিবিআই এর টিম তথ্য প্রযুক্তি ও গুপ্তচর এর মাধ্যমে সাদিয়ার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে রূপগঞ্জের যাত্রামুড়া এলাকা থেকে তাকে উদ্ধার করে। তদন্ত কর্মকর্তা আবু সায়েম জানান, আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন