সদ্য সংবাদ

  করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড

ফতুল্লায় ইজিবািইক চালক খুন, আটক ৩

 Mon, Sep 14, 2020 10:47 PM
ফতুল্লায় ইজিবািইক চালক খুন, আটক ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: ফতুল্লায় যাত্রীবেশে চালককে খুন করে ইজিবাইক নিয়ে

 পালানোর সময় ৩ ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় ফতুল্লার বক্তাবলী ফেরিঘাট এলাকায়।

নিহত চালক বেলাল মিয়া (৩০) রংপুর জেলার পীরগঞ্জ থানার কাদিরাবাদ এলাকার সেকান্দার আলীর ছেলে। তিনি ফতুল্লার মুসলিমনগর এলাকার শাহী মসজিদের পাশে হালিম মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশন) সঞ্জয় সরকার জানান, রোববার দিবাগত রাত প্রায় সাড়ে ১২টার দিকে একদল ছিনতাইকারী চালক বেলালকে ছুরিকাঘাতে হত্যা করে লাশ বুড়িগঙ্গা নদীর তীরে ফেলে দেয়।

এরপর ইজিবাইক নিয়ে পালানোর সময় বেলালের এক বন্ধু তা দেখে তিনজনকে আটক করে। তখন বেলালের বিষয় জানতে চাইলে আটক তিনজন দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় তার ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে ছিনতাইকারীদের আটক করে পিটুনি দিলে তারা নদীর তীরে নিয়ে পরে থাকা বেলালের মৃতদেহ দেখিয়ে দেয়।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানা, ইজিবাইক চালক হত্যার ঘটনায় তিনজনেকে গ্রেফতার করা হয়েছে।তাদের বিরুদ্বে মামলা রুজু হয়েছে বলে তিনি জানান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন