সদ্য সংবাদ

  বাংলাবান্ধায় ৬ দিন মালামাল উঠানামা বন্ধ   হবিগঞ্জ সড়কে লাশ ফেলে পালাতে গিয়ে ঘাতক আটক  টিকা কিনতে ৫০ কোটি ডলার ঋণ চায় বাংলাদেশ  জাতিকে ধ্বংস করতেই অটো পাসের সিদ্ধান্ত  ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর শোক  স্ত্রীর পাশে জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের দাফন সম্পন্ন  পুলিশ হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান স্বপনকে অব্যাহতি  আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল

জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

 Wed, Sep 16, 2020 10:31 PM
 জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

গাজীপুর প্রতিনিধি:: গাজীপুরে প্রাইম ব্যাংকের শাখা ব্যবস্থাপককে জিম্মি করে

 টাকা লুটের চেষ্টা করে আবু বক্কর (৩২) নামে এক যুবক। এ ঘটনায় তাকে বোমাসহ হাতেনাতে আটক করা হয়।

আটক আবু বক্কর বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বিশারীঘাটা এলাকার মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে। সে গাজীপুর মহানগরীর গাছা থানাধীন বটতলা এলাকায় ভাড়া থেকে স্থানীয় বেলমন্ট গার্মেন্টসের শ্রমিক হিসেবে চাকরি করে। সম্প্রতি তাকে চাকরিচ্যুত করা হয়।

বুধবার দুপুর ১টার দিকে মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকার শাপলা ম্যানশনে অবস্থিত প্রাইম ব্যাংক লিমিটেডে এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার মো. আজাদ মিয়া বিকালে সাংবাদিকদের জানান, তিনটি পাইপের মাধ্যমে একটি ইমপ্রোভাইস ইলেকট্রনিক ডিভাইস (আইইডি) তৈরি করা হয়েছে। এটাকে পাইপ বোমা বলা হয়ে থাকে। ব্যাংকে বোমা রাখার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে।
প্রথমে ব্যাংক ও মার্কেটের লোকজনদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা হয়। পরে বোমাটি নিষ্ক্রিয় করার পদক্ষেপ নেয়া হয়। আটককৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের পর পুরো বিষয়টি জানা যাবে।

তিনি আরও জানান, বেলা পৌনে ১টার দিকে একজন লোক একটি কালো ব্যাগে করে বোমাটি বহন করে ব্যাংকের ম্যানেজারের কক্ষে প্রবেশ করে তাকে জিম্মি করার চেষ্টা করে। পরে ম্যানেজারকে সে বলে তার সঙ্গে বোমা রয়েছে।

তাৎক্ষণিক ম্যানেজার রুম থেকে বের হয়ে দরজা আটকে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে বোমা বহনকারীর কাছ থেকে ব্যাগটি আলাদা করে ফেলে এবং বোমা বহনকারী ব্যক্তিকে আটক করে বাসন থানায় নিয়ে যাওয়া হয়।

পরে ঢাকার কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) ১১ সদস্যের বোমা নিষ্ক্রিয় দলকে খবর দিলে তারা বোমাটি নিষ্ক্রিয় কর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন