সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক

 Wed, Sep 16, 2020 10:38 PM
 সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক

এশিয়া খবর ডেস্ক:: সন্তানের ভারি ক্রিকেট ব্যাগ কাঁধে নিয়ে একাডেমিতে যান অনেক মা।

 এই গল্প পুরনো নয়। কিন্তু শিশু ইয়ামিন এবং তার মা ঝর্ণা আক্তারের গল্পটা তাদের থেকে একটু আলাদা। কোচিংয়ে এসে মা ঝর্ণা নিজেই বনে যান ইয়ামিনের খেলার সঙ্গী। এবং সেটা নিজের ধর্মীয় বিশ্বাসকে পুরোপুরি সম্মান করেই।

সংবাদ মাধ্যমে প্রকাশিত মা-ছেলের খেলার সেই ছবি বেশ সাড়া ফেলে। এরপর আলোচনা-সমালোচনা দু'ই হয়েছে। তবে মা-ছেলের খেলার ওই সুন্দর দৃশ্য সমালোচনা দেয়ালে চাপা পড়েনি। তাই তো বাংলাদেশ জাতীয় দলের সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম উৎসাহ দিতে ইয়ামিনকে জার্সি-ব্যাট উপহার দিয়েছেন।

গত ১১ সেপ্টেম্বর কবি নজরুল ক্রিকেট একাডেমিতে ১১ বছর বয়সী ইয়ামিন অনুশীলন করতে এসেছিল। সঙ্গে ছিলেন তার মা ঝর্ণা আক্তার। তখন ইয়ামিনের সঙ্গে অনুশীলন করা বন্ধু কিংবা কোচরা আসেননি। ঝর্ণা আক্তার তাই নিজেই ইয়ামিনকে নেট অনুশীলনে সহায়তা করতে থাকেন।

ভাইরাল হওয়া সেই মা ও সন্তানকে প্রেরণা দিয়ে জার্সি ও ব্যাট উপহার দিয়ে  মুশফিক নিজের ফেসবুক পেজে লিখেছেন, 'তাদের মতো ভক্ত  সবসময় বাড়তি অনুপ্রেরণার উৎস। ছোট্ট এই টাইগার এবং তার মায়ের পরিশ্রম নিশ্চয় সফলতা পাবে। ইনশাআল্লাহ।' ঝর্ণা আক্তার জানান, ইয়ামিন তার প্রিয় ক্রিকেটারের সাক্ষাৎ পেয়ে খুবই খুশি। তার ছেলে মুশঠিককে অনেক প্রশ্ন করেছে। মুশফিক ভাইও খুশি মনে উত্তর দিয়েছেন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন