সদ্য সংবাদ

 সবাইকে মাস্ক পরার আহ্বান প্রধানমন্ত্রীর  'প্রতারক' লিটন শিকদার গ্রেপ্তার  ফতুল্লার ভূইঘরে রক্সি ফোম কারখানায় আগুনের ঘটনায় মামলা ॥ গ্রেফতার ১   উৎকোচ নিয়ে ও প্রতিবন্ধির টাকা ও কার্ড কেড়ে নিলেন ইউপি সদস্যা  নবীনগরে ইলিশ মাছ ধরার দায়ে জরিমানা  মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে প্রবেশকালে ১১ জন আটক  ঝিনাইদহে শিক্ষানবিশ আইনজীবিদের মানববন্ধন  শৈলকুপায় এলজিইডি’র কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন  দুর্নীতির দায়ে কারাগারে সরকারি কলেজের অধ্যক্ষ  প্রাথমিকে ৩০ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ  রূপগঞ্জে বিএনপির মঞ্চে উঠে হামলা, মান্না-তৈমূর আহত  রোহিঙ্গাদের ভাসানচরে না পাঠাতে আন্তর্জাতিক চাপ রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী   র‌্যাম্প মডেল তৈরির নামে ভয়ঙ্কর ফাঁদ   সাঘাটায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী অনুষ্ঠিত   খুলনার কৃষি কর্মকর্তা মিজানের বিরুদ্ধে অভিযোগের পাহাড়  সিইসি মিথ্যা বলছেন, ঢাকা থেকেই ১৬২টি অভিযোগ দেয়া হয়েছে: ফখরুল  নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক সন্ত্রাসী মীরু আটক   কারাবাখে ৭ শতাধিক আর্মেনীয় যোদ্ধা নিহত   শিশুদের উন্নত ভবিষ্যত দিতে সরকার কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মিঠুন পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪

 Mon, Sep 21, 2020 9:03 PM
আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪

প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুটি স্থানে ডাকাতের হামলায়

 এক নারীসহ ৪ ব্যক্তিকে কুপিয়ে আহত করে টাকা লুটের খবর পাওয়া গেছে।
জানাগেছে, সোমবার(২১ সেপ্টেম্বর) ভোররাতে উপজেলার আড়াইহাজার পৌরসভাধিন মানিকনগর এলাকায় ৮/১০ জনের একদল ডাকাত মানিক ভ’ইয়ার বাড়িতে হানা দেয়। ডাকাতরা মানিক ভ’ইয়া ও ছেলে হবি ভ’ইয়ার ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। ঐ সময় বাড়ির লোকজন ডাকাত দেখে চিৎকার শুরু করলে ডাকাতরা হবি ভ’ইয়া(৩৫) ও তার মা জায়েদা খাতুন(৬৫)কে শরীরের ভিবিন্ন স্থনে কুপিয়ে আহত করে নগদ ২০ হাজার টাকা লুট করে স্বদর্পে চলে যায়। স্থানীয় লোকজন রাতেই আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখান থেকে আহত হবি ভ’ইয়াকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এর আগে রাত ১টার দিকে নরসিংদী মদনগঞ্জ সড়কের  আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী এলাকায় রাস্তার পূর্বপাশে শাহজাহানের নির্মানাধিন একটি কারখানায় ডাকাতদল হানাদেয়। ঐ সময় সেখানে কর্মরতরা ডাকচিৎকার করে ডাকাতদের ধাওয়া দিতে গেলে ডাকাতরা মফিজ(৪০) ও আয়নাল(৫০) নামে দুই ব্যক্তিকে কুপিয়ে আহত করে। তাদের মধ্যে মারাত্মক আহত মফিজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত মফিজ ব্রাহ্মন্দী এলাকার মৃত বাচ্চুর ছেলে ও আয়নাল একই এলাকার মৃত রাজ্জাকের ছেলে বলে জানাগেছে। স্থানীয় লোকজন জানান, দুই ঘন্টা ব্যবধানে পাশাপাশি দুটি এলাকায় ডাকাতদের হানা ও কুপিয়ে ৪জনকে জখম করলেও পুলিশ ঘটনাস্থলে যায় বেশ পরে।
আড়াইহাজার থানার ওসি(তদন্ত) শওকত হোসেন জানান,খবর পেয়ে দুটি ঘটনাস্থলেই রাতে পুলিশ পাঠানো হয়। তবে আহত রোগীদের চিকিৎসার কারনে এখনো কেউ থানায় মামলা করতে আসেনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন