সদ্য সংবাদ

 সবাইকে মাস্ক পরার আহ্বান প্রধানমন্ত্রীর  'প্রতারক' লিটন শিকদার গ্রেপ্তার  ফতুল্লার ভূইঘরে রক্সি ফোম কারখানায় আগুনের ঘটনায় মামলা ॥ গ্রেফতার ১   উৎকোচ নিয়ে ও প্রতিবন্ধির টাকা ও কার্ড কেড়ে নিলেন ইউপি সদস্যা  নবীনগরে ইলিশ মাছ ধরার দায়ে জরিমানা  মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে প্রবেশকালে ১১ জন আটক  ঝিনাইদহে শিক্ষানবিশ আইনজীবিদের মানববন্ধন  শৈলকুপায় এলজিইডি’র কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন  দুর্নীতির দায়ে কারাগারে সরকারি কলেজের অধ্যক্ষ  প্রাথমিকে ৩০ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ  রূপগঞ্জে বিএনপির মঞ্চে উঠে হামলা, মান্না-তৈমূর আহত  রোহিঙ্গাদের ভাসানচরে না পাঠাতে আন্তর্জাতিক চাপ রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী   র‌্যাম্প মডেল তৈরির নামে ভয়ঙ্কর ফাঁদ   সাঘাটায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী অনুষ্ঠিত   খুলনার কৃষি কর্মকর্তা মিজানের বিরুদ্ধে অভিযোগের পাহাড়  সিইসি মিথ্যা বলছেন, ঢাকা থেকেই ১৬২টি অভিযোগ দেয়া হয়েছে: ফখরুল  নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবকলীগ সম্পাদক সন্ত্রাসী মীরু আটক   কারাবাখে ৭ শতাধিক আর্মেনীয় যোদ্ধা নিহত   শিশুদের উন্নত ভবিষ্যত দিতে সরকার কাজ করে যাচ্ছে : প্রধানমন্ত্রী  মিঠুন পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার

 Tue, Sep 22, 2020 8:50 PM
এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার

এশিয়া খবর ডেস্ক:: রাজধানীর কামরাঙ্গীরচর থানায় সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য

 কামরুল ইসলামের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এক ক্যাবল টিভি অপারেটরকে (ডিশ ব্যবসায়ী) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতে আলী আহমেদ নামের ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করে মঙ্গলবার তাকে ছয় দিনের রিমান্ডে নেয় গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ডিবি পুলিশ জানায়, আসামি আলী আহমেদ 'ঢাকা টোটাল ক্যাবল নেটওয়ার্ক' নামের একটি প্রতিষ্ঠানের কাছ থেকে ফিড নিয়ে কামরাঙ্গীরচর এলাকায় ডিশ ব্যবসা করে আসছিলেন। কিন্তু তিনি চুক্তি অনুযায়ী টাকা না দেওয়ায় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ইউসুফ আলী স্থানীয় এমপি (ঢাকা-২) ও সাবেক খাদ্য মন্ত্রী কামরুল ইসলামের কাছে অভিযোগ করেন।

ওই অভিযোগ পেয়ে স্থানীয় এমপি হিসেবে তিনি বিষয়টি নিষ্পত্তির জন্য আলী আহমেদের সঙ্গে ফোনে কথা বলেন। ওই সময়ে আসামি তা নিজের মোবাইল ফোনে রেকর্ড করে কথোপকথনের খণ্ডিত অংশ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে স্থানীয় এমপিকে 'চাঁদাবাজ' হিসেবে অপপ্রচার করা হয়।

সাংবাদিক কনক সরোয়ার দেশের বাইরে বসে তার ইউটিউব চ্যানেলে এসব প্রচার করেন। ওই ঘটনায় কামরুল ইসলাম গত ১০ সেপ্টেম্বর কামরাঙ্গীরচর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। বর্তমানে মামলাটি ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের অর্গানাইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিম তদন্ত করছে।

অর্গানাইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিমের সিনিয়র সহকারী কমিশনার নাজমুল হক বলেন, গত ২০ সেপ্টেম্বর থেকে তারা মামলাটি তদন্ত করছেন। এরপর আসামিদের অবস্থান শনাক্ত করে সোমবার রাতে আলী আহমেদ নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়। তাকে মঙ্গলবার আদালতে হাজির করে ৬ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এই কর্মকর্তা বলেন, মামলার এজাহারভুক্ত অপর আসামি কনক সরওয়ার আমেরিকাতে অবস্থান করছেন বলে জানা গেছে। মামলার তদন্ত অব্যাহত রয়েছ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন