সদ্য সংবাদ

 ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর শোক  স্ত্রীর পাশে জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের দাফন সম্পন্ন  পুলিশ হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান স্বপনকে অব্যাহতি  আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে

পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার

 Wed, Sep 23, 2020 10:36 PM
  পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :: সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত হওয়া লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার

 করেছে পিবিআই। নারায়ণগঞ্জ পিবিআই এক অভিযান চালিয়ে মঙ্গলবার তাকে উদ্ধার তার বাবার জিম্মায় দেয়া হয়েছে। পিব্আ্ইি ১০ ঘন্টার অভিযান চালিয়ে তাকে উদ্ধার করেছে। গত ৩ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকা থেকে লামিয়া অপহৃত হয়।
জানা যায়, সিদ্ধিগঞ্জের কদমতলী মধ্যপাড়া এলাকার আব্দুল লতিফ তালুকদারের মেয়ে লামিয়াকে গত ৩ সেপ্টেম্বর ফতুল্লা পাগলা বটতলা রেললাইন এলাকার আলী হোসেনের ছেলে মানিক মিয়া কদমতলী এলাকা থেকে অপহরণ করে। এ ঘটনায় তার বাবা আব্দুল লতিফ তালুকদার নারায়ণগঞ্জ আদালতে মামলা (নং ২৬৫/২০) দায়ের করেন। আদালতে নাঃ শিঃ নিঃ দমন আইন ২০০০ (সং/০৩) ০৭/৩০ ধারায় মামলা করলে বিজ্ঞ আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, নারায়ণগঞ্জ জেলাকে তদন্তের নির্দেশ প্রদান করলে সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম), পিবিআই, নারায়ণগঞ্জ এর প্রত্যক্ষ দিক নির্দেশনায় ও খন্দকার জহির উদ্দিন আহাম্মদ, পুলিশ পরিদর্শক (প্রশাসন এন্ড ডিসিপ্লিন), পিবিআই, নারায়ণগঞ্জ এবং ফতুল্লা থানা পুলিশের সার্বিক সহযোগিতায় শাকিল হোসেন, এসআই (নিঃ), পিবিআই, নারায়ণগঞ্জ সঙ্গীয় ফোর্সসহ মামলাটি গ্রহণ করার মাত্র ১০ ঘন্টার ব্যবধানে  অভিযান পরিচালনা করে ফতুল্লা এলাকা থেকে তাকে উদ্ধার করে। পরে ডাক্তারী পরীক্ষা ও আদালতে জবানবন্দী প্রদান  শেষে লামিয়াকে তার বাবা আব্দুল লতিফ তালুকদারের জিম্মায় দেয়া হয়। পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম) বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার করে দ্রুত সময়ের মধ্যে ভিকটিম উদ্ধার ও আসামীদের গ্রেফতারে পিবিআই এর দক্ষতা রয়েছে।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন