সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

প্রথম কন্যা সন্তানের মা হলেন নেহা ধুপিয়া

 Mon, Nov 19, 2018 9:30 AM
প্রথম কন্যা সন্তানের মা হলেন নেহা ধুপিয়া

এশিয়া খবর ডেস্ক:: কন্যা সন্তানের মা হলেন নেহা ধুপিয়া। রোববার সকালে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দেন নেহা।

এটাই নেহা ধুপিয়া ও অঙ্গদ দেবী দম্পতির প্রথম সন্তান।

নেহার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উচ্ছ্বাসিত ভক্তরা। সকলেই নতুন বাবা-মাকে শুভেচ্ছা জানিয়েছেন।


টুইটারে শুভেচ্ছা জানান অনেকেই। শক্তি রাজপুত নামে একজন লিখেন- কন্যা সন্তানের জননী নেহা ধুপিয়াকে অভিনন্দন।


দীর্ঘ প্রেমের পর গত মে মাসে বিয়ের পিড়িতে বসেন নেহা ও অঙ্গদ। তখন থেকেই গুঞ্জন ছিল নেহা সন্তানসম্ভবা হয়ে পড়ার কারণেই তড়িঘড়ি বিয়ে পিঁড়িতে বসেন তারা।


যদিও প্রথম থেকে বিষয়টি নিয়ে চুপ থাকেন নেহা। পুরো বিষয়টিই অস্বাকীর করেন অঙ্গদ বেদী ও তার পরিবারও। এমনকি নেহার বাবাও মিথ্যে গুজব বলে বিষয়টি উড়িয়ে দিয়েছিলেন।


পরে অবশ্য নেহা বেবি শাওয়ার করেন। তখন অঙ্গদ সোশ্যাল সাইটের মাধ্যে নেহার মা হওয়ার খবর স্বীকার করে নেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন