সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

১৫ বছর ধরে নিজের মেকআপ নিজেই করেন ক্যাটরিনা

 Fri, Sep 25, 2020 10:53 PM
 ১৫ বছর ধরে নিজের মেকআপ নিজেই করেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। মেকআপ করার

দরকার পড়ে না তার। এর কারণ গত ১৫ বছর যাবত নিজের মেকআপ নিজেই করছেন তিনি।

যার কারণে অন্য বলিউড তারকাদের চেয়ে তার মেকআপের পিছনে খরচ কম হয়। তাকে আর আলাদা করে মেকআপ কেনার দরকার হয় না। তার নিজের ব্র্যান্ড 'কে বাই ক্যাটরিনা' থেকেই মেকআপ করছেন তিনি। সম্প্রতি এই বলিউড অভিনেত্রী তার মেকআপ, লুক ও মেকআপ ব্র্যান্ড নিয়ে কথা বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে।

বলিউডে অভিষেকের শুরু থেকেই রিজের মেকআপ নিয়ে বেশ সচেতন ৩৭ বছর বয়সী ক্যাটরিনা কাইফ। তিনি বলেন, 'সবাই বলত, তোমাকে অমুকের মতো দেখাতে হবে। সাজপোশাক হতে হবে তমুকের মতো। কিন্তু আমি তো অন্য কেউ নই। অন্য কেউ হতেও চাইনি। তাই শুরু থেকেই নিজের মতো করে নিজের মেকআপ করেছি। কিন্তু বেশির ভাগ সময়ে তাদের হাত গুটিয়ে বসে থাকা বা টুকটাক নির্দেশনা দেওয়া ছাড়া কিছু করার ছিল না। তবে শুরুতে আমি তাদের কাছ থেকেই টুকটাক টিপস নিয়েছি। পরে নিজের মতো করে প্রয়োগ করেছি। এ জন্যই আমি ভারতীয় উপাদানে তৈরি নিজের মেকআপ ব্র্যান্ড বাজারে আনতে পেরেছি।

ক্যাটরিনা জানান, ইনস্টাগ্রামে জনপ্রিয় হওয়ার পর থেকে কমবেশি সবারই ব্যক্তিগত মেকআপ আর্টিস্ট এবং ফটোগ্রাফার আছে। কেননা, ইনস্টাগ্রাম একটা ‘পারফেকশনিস্ট প্লেস’।

তার ভাষায়, ‘ইনস্টাগ্রামে ফ্যাশন আইকনদের আইডি ঘুরে দেখলেই বোঝা যাবে, ফ্যাশনের ক্ষেত্রে এখন কোন ট্রেন্ড চলছে। বিষয়টা ভালো। কিন্তু ইনস্টাগ্রামকে আপনি ব্যক্তির জীবনের প্রতিচ্ছবি বলে বিশ্বাস করবেন না। ইনস্টাগ্রামে যা দেখেন, তা সত্যি নয়। এখানে “ইন বিটুইন” কিছু নেই। আগের বা পরের গল্প নেই। পারফেক্ট মেকআপ আর লাইটে, পারফেক্ট পোজে উঁচুগ্রামে সম্পাদিত ছবিকে সত্যিকারের জীবন বলে ভাববেন না।’

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন