সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স

 Sat, Sep 26, 2020 8:28 PM
বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স

এশিয়া খবর ডেস্ক:: ছুটিতে দেশে এসে করোনায় আটকেপড়া বাংলাদেশি

 প্রবাসীরা আবার সৌদি আরবে তাদের কর্মস্থলে ফিরে যাচ্ছেন। কয়েকদিন ধরে ইকামা-ভিসা ও টিকিট জটিলতা থাকলেও এখন তা সমাধান হয়েছে।

ইতোমধ্যেই সৌদি এয়ারলাইন্স টিকিট বিক্রি শুরু করেছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সও আটকেপড়া প্রবাসীদের সৌদি পাঠাতে চারটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে।

এ অবস্থায় রাজধানীর কারওয়ান বাজারে সৌদি এয়ারলাইন্সের কাউন্টারে টোকেন অনুযায়ী টিকিট দেয়া হচ্ছে । শনিবার এই কাউন্টার থেকে ৮৫১ থেকে ১২০০ নম্বর টোকেন পর্যন্ত সৌদিতে ফেরার টিকিট দেয়া হয়। কিন্তু কাউন্টারের সামনে অপেক্ষমান অনেক প্রবাসীরা টোকেন না পেয়ে সকাল ১১টার দিকে বিক্ষোভ করতে শুরু করেন। পরে সৌদি এয়ারলাইন্স কাউন্টার কর্তৃপক্ষ থেকে যারা টোকেন পাননি, তাদের ২৯ সেপ্টেম্বরের পরিবর্তে আগামী ৪ অক্টোবর এসে টোকেন নিতে বলা হয়েছে। এই সময় পর্যন্ত সৌদিতে যাওয়ার কোনো টিকিট বিক্রি করা হবে না বলেও জানিয়ে দেয়া হয়।

এদিকে সৌদি এয়ারলাইন্স ছাড়াও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মতিঝিল কার্যালয় থেকে সৌদির টিকিট ইস্যু করা হয়। যেসব প্রবাসীরা দেশে আসার সময় ১৮ ও ২০ মার্চ জেদ্দা এবং ১৮ ও ১৯ মার্চ রিয়াদের রিটার্ন টিকিট কেটে এসেছিলেন, কেবল তাদের টিকিট ইস্যু করা হয়েছে। আগামী ২৯ সেপ্টেম্বর জেদ্দা ও ৩০ সেপ্টেম্বর রিয়াদে বিশেষ ফ্লাইটের জন্য এসব টিকিট ইস্যু করেছে বিমান।

এখন পর্যন্ত করোনা পজিটিভ কোনো যাত্রী শনাক্ত হয়নি জানিয়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দায়িত্বরত স্বাস্থ্য কর্মকর্তা মোহাম্মদ শাহারিয়ার সাজ্জাদ বলেন, ২৫ সেপ্টেম্বর পর্যন্ত সৌদি এয়ারলাইন্সের ৪টি ফ্লাইট ঢাকা ছেড়েছে। সর্বশেষ গেল শুক্রবার রাত সাড়ে ১২টায় ২৯৭ জন যাত্রী নিয়ে ঢাকা ছাড়ে একটি ফ্লাইট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন