সদ্য সংবাদ

  মঞ্জু হত্যা মামলা থেকে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদকে অব্যাহতি  নারায়ণগঞ্জ বধ্যভূমিতে ১৩৯ শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে ডিসি  বাইডেনের শপথ গ্রহণে গাইবেন লেডি গাগা ও জেনিফার লোপেজ  পুতুলে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি  ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে দৃশ্যমান   কেলেঙ্কারিতে পদত্যাগ করেছে ডাচ সরকারের পদত্যাগ  চতুর্থ ধাপের পৌর নির্বাচনে মেয়র পদে বিএনপির ৫২ প্রার্থী চূড়ান্ত   মাইক পম্পেওর বক্তব্যের কড়া প্রতিবাদ বাংলাদেশের  রোহিঙ্গাদের ফেরাতে ১৯ জানুয়ারি ত্রিপক্ষীয় বৈঠক   নারায়ণগঞ্জের সাংবাদিকরা হবে অন্তত মানবিক : ডিসি   অতিরিক্ত ডিআইজি হলেন ১৯ পুলিশ কর্মকর্তা   ‘দিহান ও তার সঙ্গীরা আনুশকাহকে অপহরণ করে বাসায় নিয়ে যায়’  মেট্রোরেলের ভাড়া কিলোমিটারে ২ টাকা ৪০ পয়সার প্রস্তাব   'ধর্ম প্রচারকের' ১০৭৫ বছর কারাদণ্ড  রূপগঞ্জে ২ কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০   অভিনেত্রী আশার মৃত্যু, প্রধান আসামিকে নির্দোষ বললেন নিহতের মা  তাপস ও সাঈদ খোকনের মতপার্থক্য নিরসন হবে : স্থানীয় সরকারমন্ত্রী  স্কুল বন্ধের ক্ষতি শিশুরা বইতে পারবে না : ইউনিসেফ   লন্ডনে বিপাকে প্রিয়াংকা   পি কে হালদারের বিরুদ্ধে ইন্টারপোলের রেড নোটিশ

জাপানে আত্মহত্যার মিছিলে আরেক তারকা ইউকো

 Tue, Sep 29, 2020 11:33 PM
 জাপানে আত্মহত্যার মিছিলে আরেক তারকা ইউকো

এশিয়া খবর ডেস্ক:: জাপান এমনিতেই আত্মহত্যা প্রবণ দেশ। দল বেঁধে আত্মহত্যা

করার প্রবণতা এখানকার ঐতিহ্য। তবে এবার করোনা মহামারির মধ্যে বিশ্বজুড়েই তারকাদের আত্মহত্যার প্রবণতা বেড়ে চলেছে। এর মধ্যে গেল কয়েক মাসে জাপানে বেশ কয়েকজন তারকার আত্মহত্যার ঘটনা ঘটেছে।

এবার সে তালিকায় যুক্ত হলেন জনপ্রিয় তারকা তাকেউচি ইউকো। ৪০ বছর বয়সী এই অভিনত্রীর নিধর দেহ তার ঘর থেকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিবিসির খবরে বলা হয়েছে, গেল রোববার রাত ২টার দিকে টোকিওর শিবুইয়া ওয়ার্ডে নিজ বাসায় ইউকির নিথর দেহ পাওয়া যায়। টোকিও পুলিশ এখন পর্যন্ত ইউকোর মৃত্যুকে আত্মহত্যা বলেই মনে করছে। তবে কেন তিনি আত্মঘাতী হয়েছেন তার কারণ এখনও জানতে পারেনি।
তাকেউচি ইউকো

মূলত, ১৯৯৯ সালে জাপানের রাষ্ট্রীয় টিভি চ্যানেল এনএইচকেতে শুরু হওয়া একটি ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান ইউকে। এরপর গেল ২০১৬ সালে প্রচারিত এনএইচকের একটি ঐতিহাসিক নাটকেও দারুণ প্রশংসিত হন তিনি।

দীর্ঘদিন ধরেই অভিনয়ের সঙ্গে জড়িত তাকেউচি ইউকো কেন আত্মহত্যার পথ বেছে নিলেন সে সম্পর্কে সঠিক তথ্য এখনও জানা যায়নি।

এক পরিসংখ্যান অনুযায়ী, জাপানে প্রতিদিন গড়ে প্রায় ৭০ জন মানুষ আত্মহত্যা করেন। তারকাদের মধ্যে এই প্রবণতা বাড়ছে দিন দিন বাড়ছে। যা নিয়ে দেশটির সরকার রয়েছে দুশ্চিন্তার মধ্যে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন