সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

জাপানে আত্মহত্যার মিছিলে আরেক তারকা ইউকো

 Tue, Sep 29, 2020 11:33 PM
 জাপানে আত্মহত্যার মিছিলে আরেক তারকা ইউকো

এশিয়া খবর ডেস্ক:: জাপান এমনিতেই আত্মহত্যা প্রবণ দেশ। দল বেঁধে আত্মহত্যা

করার প্রবণতা এখানকার ঐতিহ্য। তবে এবার করোনা মহামারির মধ্যে বিশ্বজুড়েই তারকাদের আত্মহত্যার প্রবণতা বেড়ে চলেছে। এর মধ্যে গেল কয়েক মাসে জাপানে বেশ কয়েকজন তারকার আত্মহত্যার ঘটনা ঘটেছে।

এবার সে তালিকায় যুক্ত হলেন জনপ্রিয় তারকা তাকেউচি ইউকো। ৪০ বছর বয়সী এই অভিনত্রীর নিধর দেহ তার ঘর থেকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিবিসির খবরে বলা হয়েছে, গেল রোববার রাত ২টার দিকে টোকিওর শিবুইয়া ওয়ার্ডে নিজ বাসায় ইউকির নিথর দেহ পাওয়া যায়। টোকিও পুলিশ এখন পর্যন্ত ইউকোর মৃত্যুকে আত্মহত্যা বলেই মনে করছে। তবে কেন তিনি আত্মঘাতী হয়েছেন তার কারণ এখনও জানতে পারেনি।
তাকেউচি ইউকো

মূলত, ১৯৯৯ সালে জাপানের রাষ্ট্রীয় টিভি চ্যানেল এনএইচকেতে শুরু হওয়া একটি ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান ইউকে। এরপর গেল ২০১৬ সালে প্রচারিত এনএইচকের একটি ঐতিহাসিক নাটকেও দারুণ প্রশংসিত হন তিনি।

দীর্ঘদিন ধরেই অভিনয়ের সঙ্গে জড়িত তাকেউচি ইউকো কেন আত্মহত্যার পথ বেছে নিলেন সে সম্পর্কে সঠিক তথ্য এখনও জানা যায়নি।

এক পরিসংখ্যান অনুযায়ী, জাপানে প্রতিদিন গড়ে প্রায় ৭০ জন মানুষ আত্মহত্যা করেন। তারকাদের মধ্যে এই প্রবণতা বাড়ছে দিন দিন বাড়ছে। যা নিয়ে দেশটির সরকার রয়েছে দুশ্চিন্তার মধ্যে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন