সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে ১৮ ফার্মেসিকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা  মেহেদি অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন কাজল  ফ্রান্সে মুহাম্মদকে ব্যাঙ্গাত্ব করার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ   ৩৫ টাকার আলু নিচ্ছে ৪৫   ইসরাইলি-যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে ফিলিস্তিনিকে ঐক্যবদ্ধ হতে হবে : হামাস  ১০ নভেম্বর থেকে ৬৪ জেলায় ই-পাসপোর্ট  চর এলাকার মানুষের উন্নয়নে বোর্ড করার দাবি -ডেপুটি স্পিকার  আড়াইহাজারে ইয়াবা সহ গ্রেফতার ২   ফ্রান্সে মহানবীকে ব্যঙ্গ করায় নবীনগরে বিক্ষোভ   চোর যখন সৎ!   ‘শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে’   নারায়ণগঞ্জ সদর থানার সাবেক ওসি কামরুল কারাগারে  দুর্নীতি-জালিয়াতি: ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুলকে দুদকে তলব   সড়কে মৃত্যুর ক্ষতিপূরণ ৫ লাখ টাকা  অভিনেত্রী মালভিকে কুপিয়েছেন প্রযোজক  কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র

ধোনির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি, যা বললেন আফ্রিদি

 Mon, Oct 12, 2020 10:12 PM
 ধোনির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি, যা বললেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক:: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৩তম

আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারছে না চেন্নাই সুপার কিংস। যে কারণে চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পাঁচ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেয়া হয়েছে।

ভারতকে দুটি বিশ্বকাপ ট্রফি আর চেন্নাই সুপার কিংসকে তিনটি আইপিএল শিরোপা উপহার দেন ধোনি। তবে আইপিএলের চলতি আসরে নিজেদের প্রথম সাত খেলায় ৫টিতে হেরে আট দলের মধ্যে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে পড়ে আছে চেন্নাই। দলের এমন বাজে পারফরম্যান্সের কারণে অধিনায়ক ধোনির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দেয় ১৬ বছরের এক নাবালোক।

ধোনির শিশুকন্যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বাজে মন্তব্য নিয়ে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি টুইট বার্তায় বলেছেন- আমি জানি না ধোনির পরিবারকে কী ধরনের হুমকি দেয়া হয়েছে; তবে এমনটি কখনই হওয়া উচিত নয়।

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি আরও বলেছেন, মহেন্দ্র সিং ধোনির মতো ব্যক্তি যিনি ভারতীয় ক্রিকেটকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। কিন্তু তার সঙ্গে এ ধরনের ব্যবহার আশা করা যায় না।

ধোনির পাঁচ বছরের মেয়ে জিভাকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগে গুজরাটের কচ্ছ জেলার মুন্দ্রা থেকে ১৬ বছরের এক শিশুকে আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে নিজের অপরাধ স্বীকার করেছে দ্বাদশ শ্রেণীতে পড়ুয়া ওই ছাত্র।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন