সদ্য সংবাদ

  ভারতীয় ক্রিকেট বোর্ডে বিশাল কেলেঙ্কারি  ‘কী কথা হয়েছে ফোনে?’   প্রকাশ্যে সিগারেট টানছেন সৌদি নারীরা!  ৫০ দিনে কেউ ১ কোটি, আমি হারিয়ে যাইনি: শিল্পা  নারায়ণগঞ্জ সবজির গাড়িতে বিপুল সংখ্যক ফেনসিডিল, আটক ২   দেশে সিনেমা হল এখন ৬০টি!  চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে: প্রধানমন্ত্রী   আড়াইহাজারে ২ মাস পর রোকসানা হত্যা রহস্য উদঘাটন  বিশ্বের দূষিত বাতাসের শহরের তালিকায় দ্বিতীয় ঢাকা  কাশ্মীরিদের সংগ্রামকে পুরোপুরি সমর্থন করছেন মালয়েশিয়া  পঞ্চগড়ে রবিউল আলম সাবুলের সংবাদ সম্মেলন  কালিয়াকৈরে গণমাধ্যম ও সমাজভিত্তিক সংগঠনের সাথে পরামর্শ সভা অনুষ্ঠিত  রংপুর পলিটেকনিক শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন  শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের ক্ষতিপূরণ মামলা  নারায়ণগঞ্জে ডাকাতি, মতলব থেকে আদনানকে গ্রেফতার করেছে সিআইডি  বিদেশ ভ্রমণে ১০ হাজার ডলার সঙ্গে নিতে বাংলাদেশ ব্যাংকের শর্ত  তুর্কি সৈন্যের গায়ে আঁচড় লাগলে সিরিয়ার রক্ষা নেই’  সংসার করতে মালয়েশিয়া যাচ্ছিল রোহিঙ্গা তরুণীরা!  প্রধানমন্ত্রী বৃহস্পতিবার কালিয়াকৈরে আসছেন  মুজিববর্ষে দেশের সকল ঘরে আলো জ্বালব : প্রধানমন্ত্রী

গোমদন্ডী সিনিয়র মাদ্রাসার জশ্নে জুলুছ ও মিলাদুন্নবী (সা.) মাহফিল

রাসুল(সা.)’র মহব্বত মুমিন হওয়ার পূর্বর্শত

 Tue, Nov 20, 2018 10:19 AM
 গোমদন্ডী সিনিয়র মাদ্রাসার জশ্নে জুলুছ ও মিলাদুন্নবী (সা.) মাহফিল

এশিয়া খবর ডেস্ক:: বোয়ালখালী উপজেলা সদরের গোমদন্ডী ইসলামিয়া সিনিয়ার মাদ্রাসার উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে

 জশনে জুলুসের র‌্যালী এবং মাদ্রাসা ময়দানে মিলাদ মাহফিল গত (১৮নভেম্বর) রবিবার সকাল ১০ টায় অনুষ্টিত হয়। অধ্যক্ষ আল্লামা ছৈয়দ মো. জসীম উদ্দিন তৈয়বী’র সভাপতিতে অনুষ্টানে অতিথি ছিলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি এস এম জাকারিয়া, সহ-অধ্যক্ষ মাওলানা বুরহান উদ্দিন কুতুবী, মাওলানা সরোয়ার কামাল, কাজী মৌ. তমিজ উদ্দিন, মাও. ইয়াছিন, লোকমান হাকীম, গিয়াস উদ্দিন, তৌহিদুল আলম, ক্বারী মুছা, ওমর ফারুক, মিনু আকতার, দিল আফরোজ হীরু, , মমতাজ বেগম  প্রমূখ।

এর আগে কর্মসূচী অনুযায়ী সকাল সাড়ে ৯টায় মাদ্রাসা থেকে শিক্ষক, ছাত্র ও স্থানীয় নবী প্রেমিকদের সমন্বয়ে জশনে জুলুছের একটি র‌্যালী দরূদ, নাতে মুস্তফা (সা.) ও জিকির সহকারে উপজেলা সদরের গুরুত্ব¡পূর্ণ সড়ক পদক্ষিণ করার পর মাদ্রাসা ময়দানে জমায়েত হয়।  

এতে বক্তারা বলেন, রাসুল(সা.)’র মহব্বত মুমিন হওয়ার পূর্বর্শত। দুনিয়ার মধ্যে আল্লাহ যে সকল নেয়মত সৃষ্টি করেছেন সবচেয়ে উত্তম এবং সর্বশ্রেষ্ট নেয়ামত হচ্ছে প্রিয় নবী হযরত মুহাম্মদ মুস্তাফা (সা.) এর আগমন তথা পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন