সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে ১৮ ফার্মেসিকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা  মেহেদি অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন কাজল  ফ্রান্সে মুহাম্মদকে ব্যাঙ্গাত্ব করার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ   ৩৫ টাকার আলু নিচ্ছে ৪৫   ইসরাইলি-যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে ফিলিস্তিনিকে ঐক্যবদ্ধ হতে হবে : হামাস  ১০ নভেম্বর থেকে ৬৪ জেলায় ই-পাসপোর্ট  চর এলাকার মানুষের উন্নয়নে বোর্ড করার দাবি -ডেপুটি স্পিকার  আড়াইহাজারে ইয়াবা সহ গ্রেফতার ২   ফ্রান্সে মহানবীকে ব্যঙ্গ করায় নবীনগরে বিক্ষোভ   চোর যখন সৎ!   ‘শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে’   নারায়ণগঞ্জ সদর থানার সাবেক ওসি কামরুল কারাগারে  দুর্নীতি-জালিয়াতি: ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুলকে দুদকে তলব   সড়কে মৃত্যুর ক্ষতিপূরণ ৫ লাখ টাকা  অভিনেত্রী মালভিকে কুপিয়েছেন প্রযোজক  কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র

ইসরাইলকে খুশি করতে নতুন কৌশলে বাহরাইন!

 Tue, Oct 13, 2020 11:02 PM
ইসরাইলকে খুশি করতে নতুন কৌশলে বাহরাইন!

এশিয়া খবর ডেস্ক:: ইসরাইলের সঙ্গে সমুদ্রপথে সরাসরি বাণিজ্য বাড়াতে

 তৎপর হয়েছে বাহরাইন। ইহুদি রাষ্ট্র তেল আবিবের সঙ্গে সম্পর্ক স্বাভাবিকীকরণের পরই বাণিজ্য বাড়াতে পরিকল্পনা নেয় এ ক্ষুদ্র আরব রাষ্ট্রটি।

মঙ্গলবার ইসরাইলি ব্রডকাস্টিং কর্পোরেশনের বরাত দিয়ে তুর্কি সংবাদমাধ্যম ইয়েনি শাফাকের প্রতিবেদনে জানানো হয়, প্রথম বাহরাইনি কার্গো জাহাজ খলিফা বিন সালমান বন্দর থেকে হাফিয়া বন্দরে উদ্দেশ্যে ছেড়ে যাবে।

ব্যক্তিগত শিপিং কোম্পানি এমএসসি ইসরাইলের প্রধান নির্বাহী কর্মকর্তা এডিন সিমকিন জানিয়েছেন, বাহরাইনের কর্মকর্তারা সমুদ্রপথে যোগাযোগ বৃদ্ধিতে ইসরাইলের সহযোগিতার জন্য আগ্রহ দেখাচ্ছেন।

ইসরাইলি ওই সংবাদ মাধ্যমটির বরাত দিয়ে বলা হয়, তেল আবিবের পক্ষ থেকে সংযুক্ত আরব আমিরাত, সৌদি আরব এবং জর্ডানের সঙ্গে হাফিয়া বন্দরের রেলপথ সংযোগ নির্মাণের জন্য আলোচনা করা হয়েছে।

তবে এ বিষয়ে বাহরাইনের পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এদিকে সোমবার প্রথম আমিরাতি পণ্যবাহী জাহাজ লোহা, অগ্নিনির্বাপক ব্যবস্থা এবং ইলেকট্রনিক্স সামগ্রী নিয়ে ইসরাইলের হাফিয়া বন্দরে পৌঁছেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন