সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে ১৮ ফার্মেসিকে সাড়ে ৩ লাখ টাকা জরিমানা  মেহেদি অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন কাজল  ফ্রান্সে মুহাম্মদকে ব্যাঙ্গাত্ব করার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ   ৩৫ টাকার আলু নিচ্ছে ৪৫   ইসরাইলি-যুক্তরাষ্ট্রের ষড়যন্ত্রের বিরুদ্ধে ফিলিস্তিনিকে ঐক্যবদ্ধ হতে হবে : হামাস  ১০ নভেম্বর থেকে ৬৪ জেলায় ই-পাসপোর্ট  চর এলাকার মানুষের উন্নয়নে বোর্ড করার দাবি -ডেপুটি স্পিকার  আড়াইহাজারে ইয়াবা সহ গ্রেফতার ২   ফ্রান্সে মহানবীকে ব্যঙ্গ করায় নবীনগরে বিক্ষোভ   চোর যখন সৎ!   ‘শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে’   নারায়ণগঞ্জ সদর থানার সাবেক ওসি কামরুল কারাগারে  দুর্নীতি-জালিয়াতি: ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুলকে দুদকে তলব   সড়কে মৃত্যুর ক্ষতিপূরণ ৫ লাখ টাকা  অভিনেত্রী মালভিকে কুপিয়েছেন প্রযোজক  কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র

শুদ্ধাচার পুরষ্কার পেলেন নাসিক প্রকৌশলী আজগর হোসেন

 Wed, Oct 14, 2020 2:56 PM
শুদ্ধাচার পুরষ্কার পেলেন নাসিক প্রকৌশলী আজগর হোসেন

এশিয়া খবর ডেস্কঃ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) শুদ্ধাচার

পুরস্কার পেলেন নির্বাহী প্রকৌশলী আজগর হোসেন। কর্মক্ষেত্রে দক্ষতার সঙ্গে কাজ করায় তাঁকে রাষ্ট্রীয় এ সম্মাননা প্রদান নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার নাসিক সভা কক্ষে ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণার পর নির্বাহী প্রকৌশলী আজগর হোসেনের হাতে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ‘শুদ্বাচার পুরস্কার ২০২০’ এর ক্রেস্ট ও সনদ তুলে দেন। এছাড়া তাকে এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করা হবে। নাসিকের কর্মচারীদের মধ্য থেকে কোষাধ্যক্ষ গোলাম মোস্তফাও এ পুরস্কৃত পেয়েছেন।

শুদ্ধাচার পুরস্কার প্রাপ্ত আজগর হোসেন বলেন, পুরস্কার পাওয়া মানে, কাজের দায়িত্ব আরো বেড়ে গেলো। এ অর্জন যেন ধরে রাখতে পারি, সেজন্য সকলের দোয়া চাচ্ছি। আমাকে এই পুরস্কারে ভূষিত করার জন্য মেয়র মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়াও যারা আমার প্রতিটি কাজ, নির্দেশনা, উপদেশ যথাযথভাবে সম্পন্ন করে আমাকে সার্বক্ষণিক সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানাই।

নরসিংদী রায়পুরার বাসিন্দা নির্বাহী প্রকৌশলী আজগর হোসেন গত ২০১১ সাল থেকেই নাসিক এ কর্মরত রয়েছেন। তিনি ১৯৯৬ সালে চুয়েট থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং পাশ করেন। এরপর ২০১৫ সালে বুয়েট থেকে এমএসসি পাশ করার পর কর্মজীবন শুরু করেন। তিনি ২ ছেলে ও ১ মেয়ের জনক।

উল্লেখ্য, ‘সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় শুদ্ধাচার কৌশল’ শিরোনামে সরকারের মন্ত্রণালয়, বিভাগ বা রাষ্ট্রীয় অন্যান্য প্রতিষ্ঠানের নির্বাচিত কর্মকর্তা/কর্মচারীদের পুরস্কার প্রদানের উদ্দেশ্যে ২০১৭ সালে শুদ্ধাচার পুরস্কার নীতিমালা প্রণয়ন করে গেজেট প্রকাশ করা হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন