সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

মিঠুন পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

 Sat, Oct 17, 2020 11:20 PM
মিঠুন পুত্রের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

বিনোদন ডেস্ক:: মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ও অভিনেতার

স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে ধর্ষণ, প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগ দায়ের করেছেন এক মডেল।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভারতের ওশিওয়ারা থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা মডেল। তার দাবি, মহাক্ষয় চক্রবর্তীর সঙ্গে ২০১৫ সাল থেকে তিনি সম্পর্কে ছিলেন। সে সময় একদিন মহাক্ষয় তাঁকে বাড়িতে ডেকে পানীয়র মধ্যে কিছু মিশিয়ে দেন এবং তাঁর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মহাক্ষয় তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন বলেও তিনি অভিযোগ করেন। এরই এক পর্যায়ে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে মহাক্ষয় তাঁকে গর্ভপাত করতে বাধ্য করেন। এমনকি মিমোর মা যোগিতা বালি তাঁকে ফোন করে হুমকি দেন বলেও অভিযোগ করেছেন নির্যাতিতা।

প্রসঙ্গত, ২০১৮ সালে নির্যাতিতা মডেল মহাক্ষয়ের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন। প্রথমে পুলিশ অভিযোগ নিতে অস্বীকার করে বলে জানিয়েছিলেন নির্যাতিতা। পরে তিনি দিল্লির রোহিনী আদালতের দ্বারস্থ হন। আদলতের নির্দেশেই এবার ওশিওয়ারা থানায় মহাক্ষয় চক্রবর্তীর বিরুদ্ধে ও তাঁর মা যোগিতা বালির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা মডেল।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন