সদ্য সংবাদ

 নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে   না’গঞ্জ বিআইডব্লিউটিএ’ দুদকের অভিযান   দিল্লির সরকার আলুর সরকার, এদের আর একটি ভোটও নয় : মমতা   ক্ষমতা চিরস্থায়ী নয়, অপব্যবহার করবেন না: ওবায়দুল কাদের   চিরকুটে লেখা 'বিদায় বান্ধবীরা'  ধর্মের টানে বিনোদন জগত থেকে চিরবিদায় নিলেন জায়রা  যুবলীগ নেতা কম্পিউটার অপারেটর কাজী আনিসের ঢাকার বাড়ি-ফ্ল্যাট জব্দ   ট্রাম্পকে আইএসের ভিডিওতে হুমকি দিত যে আমেরিকান বালক  ডিজিটাল পঞ্চগড় বিনির্মাণে প্রস্তুতিমুলক সভা  কানাডার ‘বেগমপাড়ায়’ তালিকা চেয়েছে দুদক

ফতুল্লার ভূইঘরে রক্সি ফোম কারখানায় আগুনের ঘটনায় মামলা ॥ গ্রেফতার ১

 Mon, Oct 19, 2020 9:28 PM
ফতুল্লার ভূইঘরে রক্সি ফোম কারখানায় আগুনের ঘটনায় মামলা ॥ গ্রেফতার ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: ফতুল্লার ভূইঘর এলাকার রক্সি ফোম কারখানায় আগুনের

 ঘটনায় ফতুল্লা থানায় মামলা হলে পুলিশ আল আমিন নামে একজন গ্রেফতার হয়েছে। গত বুধবার রাতে কারখানায় আগুনে কমপক্ষে বিপুল পরিমান  ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন রকসি ফোমের মালিক নারায়ণগঞ্জ চেম্বারের সদস্য রকসি রহমান।  
জানা যায়, রক্সি ফোম কারখানায় আগুন লাগার খবরে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। প্রায় ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনলেও এ সময়ের মধ্যে পুরা ফ্যাক্টরি ভূস্মিভূত হয়ে যায়। এতে তার কোটি টাকারও বেশি ক্ষতি হয়েছে বলে দাবি রকসি ফোমের মালিক নারায়ণগঞ্জ চেম্বারের সদস্য রক্সি রহমানের।
তিনি জানান কিছুদিন ধরে ফ্যাক্টরি পাশের একটি জমি নিয়ে স্থানীয় ভুমিদস্যু সাব্বির আহমেদ ওরফে জুলহাসের সাথে আমার বিরোধ রয়েছে। এ কারখানায় জুলহাস ও তার লোকজনই পূর্বশত্রুতার জের ধরে আগুন লাগিয়েছে। এ ঘটনায় জুলহাসকে প্রধান আসামি করে ফতুল্লা থানায় একটি মামলা (নং- ২৯) করা হয়েছে। এরপর পুলিশ আল আমিন নামে একজনকে গ্রেফতার করেছে। মূলহোতা জুলহাসকে গ্রেফতারের দাবি জানিয়েছে মালিক রক্সি রহমান। এলাকাবাসী জানায়, ভূইঘর এলাকায় নানা সন্ত্রাসী ও ভূমিদস্যুতার কারণে জলহাসের বিরুদ্ধে ২০১৮ সালে   মামলা (৯০০/১৮) হলে সে দীর্ঘদিন জেল খেটেছেন। জেল থেকে বেরিয়ে আবারও বেপরোয়া হয়ে উঠেছে জুলহাস।    


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন