সদ্য সংবাদ

  কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী  শ্রদ্ধা ভালোবাসায় বিদায় প্রখ্যাত দ্বীনে আলেম মাওলানা জমির হোসাইকে   পঞ্চগড়ে মোবাইল ফোনের টাওয়ারের দাবিতে মানব্বন্ধন  আড়াইহাজারে জাহিন স্পিনিং মিলে অগ্নিকান্ড ১০কোটি টাকার মাল ভষ্মিভূত  নারায়ণগঞ্জে ত্রিমুখী ফ্লাইওভার নির্মাণের পরিকল্পনা-জেলা প্রশাসক   যা বললেন মেলানিয়া   শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি সংসদে

‘যাকে আমি কখনো দেখেনি তার সঙ্গেই ঘনিষ্ঠ হতে হয়’

 Tue, Nov 20, 2018 11:39 AM
‘যাকে আমি কখনো দেখেনি তার সঙ্গেই ঘনিষ্ঠ হতে হয়’

এশিয়া খবর ডেস্ক:: বলিউডে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং পদ্ধতি নিয়ে বিস্তর অভিযোগ আছে। অভিনেত্রীরা এ বিষয়ে প্রায় অভিযোগ করেন।

এবার বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী কালকি কোয়েচলিন। প্রশ্ন তুললেন, বলিউডে অ্যাকশন সিনের কোরিওগ্রাফি হলে, ইন্টিমেট সিনে (রগরগে দৃশ্য) কেন কোরিওগ্রাফি হবে না?

 

ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় অভিজ্ঞতা নিয়ে অভিনেত্রী কালকি বলেন, এমন অভিনেতার সঙ্গে আমাকে ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং করতে হয়েছে, যার ঠোঁট কামড়ানোর আগে পর্যন্ত আমি তাকে চিনিতাম না। তার সঙ্গে আমার কোন পরিচয় ছিল না। অথচ তাই করতে হয়েছে। যাকে আমি কখনো দেখেনি তার সঙ্গেই ঘনিষ্ঠ হতে হয়েছে। এমন পরিস্থিতি তৈরি হলে অভিনয়স্বত্তা সঠিকভাবে পরিস্ফুট হতে পারবে না।


এরপরেই তিনি প্রশ্ন করেন, যখন আমরা একটা সিনেমায় মারপিটের দৃশ্য শুটিং করি, তখন তা কোরিওগ্রাফি করা হয়। কেউ ভুল করেও একটা অতিরিক্ত ঘুসি মারতে পারে না। কিন্তু ঘনিষ্ঠ দৃশ্যের ক্ষেত্রে তেমনটা কেন হয় না?


কোয়েচলিন একজন ফরাসি অভিনেত্রী। তিনি ভারতে বসবাস করেন। তাই তার বলিউডেও পথচলা। অন্যধারার ছবি করার পাশাপাশি, স্বতঃস্ফূর্তভাবে মনের ভাব প্রকাশের জন্যও বলিউডে বেশ আলোচিত তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন