সদ্য সংবাদ

 নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে   না’গঞ্জ বিআইডব্লিউটিএ’ দুদকের অভিযান   দিল্লির সরকার আলুর সরকার, এদের আর একটি ভোটও নয় : মমতা   ক্ষমতা চিরস্থায়ী নয়, অপব্যবহার করবেন না: ওবায়দুল কাদের   চিরকুটে লেখা 'বিদায় বান্ধবীরা'  ধর্মের টানে বিনোদন জগত থেকে চিরবিদায় নিলেন জায়রা  যুবলীগ নেতা কম্পিউটার অপারেটর কাজী আনিসের ঢাকার বাড়ি-ফ্ল্যাট জব্দ   ট্রাম্পকে আইএসের ভিডিওতে হুমকি দিত যে আমেরিকান বালক  ডিজিটাল পঞ্চগড় বিনির্মাণে প্রস্তুতিমুলক সভা  কানাডার ‘বেগমপাড়ায়’ তালিকা চেয়েছে দুদক

চোর যখন সৎ!

 Thu, Oct 29, 2020 8:39 PM
                 চোর যখন সৎ!

এশিয়া খবর ডেস্ক:: চোর হলেও লোকটা ছিলো নিতান্তই সৎ!

 টিনের চালা কেটে দোকানে ঢুকে নিয়েছেন মাত্র একটি ফোন। তাতেও দোকানে রেখে গিয়েছেন একটি চিরকুট ও তিন শ’ টাকা। বুধবার রাতে দোহার উপজেলার কার্তিকপুর বাজারের মিজান এন্টারপ্রাইজে অদ্ভুত এই চুরির ঘটনাটি ঘটেছে।

জানা যায়, দোকানে একাধিক মোবাইল থাকলেও চোর নিয়েছেন ভিভো ওয়াই থ্রি মডেলের একটি ফোন। চুরির পর ওই দোকানেই রেখে গিয়েছেন একটি চিরকুট ও তিন শ’ টাকা। ওই চিরকুটে ভুল বানানে লেখা ছিলো ‘তোমার দোকানের ক্ষতি না করে একটি ভিভো ফোর জি মোবাইল নিলাম। আমার কাছে টাকা নাই। পরে কমিয়ে কমিয়ে দিয়ে যাবো। ক্ষমা করবেন।’

আরো জানা যায়, বৃহস্পতিবার সকালে ব্যবসায়ী মিজান দোকান খুলে উপরের সিলিং ও টিনের চালা কাটা দেখে ভয় পেয়ে যান। তিনি ধারণা করেন হয়তো তার দোকানের সব মালামালই চোরে নিয়ে গেছেন। কিন্তু চিরকুট পাওয়ার পরে অনেকটাই ভয় কমেছে তার। দোকানের চালা কেটে মাত্র একটি ফোন নিয়ে সাথে তিন শ’ টাকা দেখে নিজেও অবাক হয়েছেন ওই ব্যবসায়ী।

ব্যবসায়ী মিজান বলছেন, এ আবার কেমন চোর! এমন চুরির ঘটনা তিনি আগে কখনো দেখেননি কিংবা শোনেননি।

এ বিষয়ে বাজারের অন্য ব্যবসায়ীরা জানান, চোরটির হয়তো একটি এনড্রয়েড মোবাইলের প্রয়োজন ছিলো তাই ফোনটি নিয়ে গেছে। আবার কেউ কেউ বলছেন চোর মশাই হয়তো প্রেমে পড়েছেন ফলে প্রেমিকাকে উপহার দেয়ার জন্যই এমন কাণ্ড করেছেন। তবে চোর যদি বিষয়টি আরেকটি চিরকুটে লিখে যেতেন তবেই স্পষ্ট ধারণা পাওয়া যেতো।

ওই ব্যবসায়ী মিজান আরো বলেন, বুধবার রাতে আমার দোকানের টিনেরচালা কেটে একটি ভিভো মোবাইল নিয়েছে সাথে একটি চিরকুট ও তিন শ’ টাকা রেখে গেছে চোর।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন