সদ্য সংবাদ

 দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার   ভাসান চর যেতে জড়ো হচ্ছে শত শত রোহিঙ্গা   পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার   সিদ্ধিরগঞ্জে প্রো-অ্যাকটিভ ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ   প্রতিবন্ধী মানুষের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী  করোনার টিকা সরবরাহে হানা দিতে পারে দুর্বৃত্তরা: ইন্টারপোল   এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে অভিযুক্ত ৬, চার্জশিট বৃহস্পতিবার   মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে ছিল বালু ও তার   সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা সংবিধান পরিপন্থী: ফখরুল   হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা, নেপথ্যে প্রেম?  দুর্নীতিবাজ রুই-কাতলদের আইনের আওতায় আনতে হবে : হাইকোর্ট  সিদ্ধিরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার জমি দখল করতে হামলা ও ভাংচুর ॥

এবার ভাইয়ের ব্যবসায় বিতর্কিত কাউন্সিলর রুহুলের থাবা

 Sat, Oct 31, 2020 9:41 PM
 এবার ভাইয়ের ব্যবসায় বিতর্কিত কাউন্সিলর রুহুলের থাবা

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নানান কর্মকান্ডে বিতর্কিত নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর

 রুহুল আমিন মোল্লা বিরুদ্ধে ভাইয়ের ব্যবসা জোড়পূর্বক দখলের অভিযোগ উঠেছে। খোদ কাউন্সিলর রুহুলের বড় ভাই খোকন মোল্লা এ প্রতিবেদকের কাছে এমন অভিযোগ তুলে জানান, ক্ষমতার মোহে অন্ধ রুহুল গতকাল শনিবার তার ব্যবসায় একক নিয়ন্ত্রণ নিতে মরিয়া হয়ে উঠেছে। শুধু তাই নয়, বিষয়টি নিয়ে বেশি বারাবারি করলে বড় ভাইকে দেখে নেয়ারও হুমকি দিয়েছেন কাউন্সিলর রুহুল আমিন।

রুহুল আমিন মোল্লার বড় ভাই খোকন মোল্লা জানান, দীর্ঘদিন ধরেই কাউন্সিলর রুহুল অমিন মোল্লা তার উপড় শারিরীক ও মানসিক ভাবে নির্যাতন চালিয়ে যাচ্ছে। প্রথমে বাড়িতে দেয়াল নির্মাণ করে চলাচলের রাস্তা বন্ধ, প্রতিবাদ করতে গিয়ে ছোট ভাইয়ের হাতে মারধরের শিকারের পর এবার নিজের ব্যবসায়ও প্রভাব বিস্তার করছে রুহুল আমিন। তিনি জানান, দীর্ঘদিন ধরে আমি সিদ্ধিরগঞ্জে সীমা ডাইং থেকে ঝুট নামিয়ে সেগুলো স্থানীয় বাজারে বিত্রি করে আসছিলাম। মূলত সীমা ডাইংয়ের সাথে ভালো সম্পর্কের জেড়েই প্রতিষ্ঠানটি আমাকে এই ব্যবসার সুযোগ করে দেয়। পরবর্তীতে আমি এই ব্যবসায় ছোট ভাই রুহুল আমিন মোল্লাকেও নিয়ে আসি। আজ সেই ভাই আমার ব্যবসা একক নিয়ন্ত্রণে নিতে মরিয়া হয়ে উঠেছে।

এদিন (শনিবার) কাউন্সিলর রুহুল আমিন মোল্লা তার ভাই খোকন মোল্লাকে ব্যবসা নিয়ন্ত্রণে নিতে হুমকি দিয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে। খোকন মোল্লা জানান, ব্যবসা নিয়ন্ত্রণে নিতে রুহুল আমিন তাকে ধমকি দিয়ে বলেছেন, ‘তোরে এমনে মারমু না, না খাওয়াইয়া মারমু।
অভিযোগ রয়েছে কাউন্সিলর নির্বাচনের পূর্বে রুহুল আমিন মোল্লা এলাকায় ফেন্সিডিলের ব্যবসা করতো। এর আগে সিঙ্গাপুরে অর্থপাচারের সাথেও জড়িত ছিলেন রুহুল। বিষয়টি সেই দেশের প্রশাসনের নজরে আসায় এবং তার ব্যাংক একাউন্ট সিজ করে দেয়ার পর সেখান থেকে পালিয়ে আসে সে। বিষয়টি এখনো দুদকে তদন্তাধীন রয়েছে। সিঙ্গাপুরে রুহুল আমিন মোল্লার একটি বাড়ি রয়েছে বলেও জানান খোকন মোল্লা।
তিনি আরো জানান, ২০১১ সালে নাসিক নির্বাচনে বিজয়ী হওয়ার পর ৮নং ওয়ার্ডে ত্রাসের রাজত্ব কায়েম করে রুহুল আমিন মোল্লা। আড়ালে সকলেই তাকে নব্য নূর হোসেন (সাত খুন মামলায় দন্ডপ্রাপ্ত আসামি) বলে ডাকে। সিদ্ধিরগঞ্জে রুহুল আমিনের যে ভবন রয়েছে, সেখানে সর্ব সাধারণের প্রবেশাধিকার নিষেধ করে ভবনের ছাদে একটি মিনি বার স্থাপন করেছে সে। বিষয়টি স্থানীয় প্রশাসন অবগত বলেও অভিযোগ জানান তিনি।

খোকন মোল্লা আরো জানান, যেখানে আমি তার (কাউন্সিলর রুহুল আমিন) আপন ভাই হওয়া সত্বেও তার নির্যাতন থেকে রেহাই পাচ্ছি না, সেখানে এলাকাবাসী কতোটা নিরাপদ! এমন পরিস্থিতিতে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভুগী খোকন মোল্লা।
উল্লেখ্য যে, সম্প্রতি ভাইয়ের সাথে দ্ব›েদ্বর জেড়ে দেয়াল নির্মাণ করে বড় ভাই খোকন মোল্লাকে বাড়ির ভিতর প্রবেশের পথ বন্ধ করে দিয়েছে কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন