সদ্য সংবাদ

 নবীনগরে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ  মির্জাপুরে উচ্ছেদের পর অবৈধ স্থাপনা নির্মান, অবরুদ্ধ এলাকাবাসি   সেরা শিল্পী জাস্টিন বিবার ও টেইলর সুইফট   ‘জবাবদিহিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে’  চলমান কাজ শেষ না করলে ঠিকাদারকে পরের কাজ নয়  কানাডার 'বেগমপাড়া', অর্থ পাচারকারী সেই ২৮ জন কারা  দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার   ভারতীয় ‘ক্রাইম পেট্রল’ দেখে পরিবারের ৪ জনকে হত্যা   গণতন্ত্রের আলোয় 'কালো' কমলার উত্থান   দখলমুক্ত মসজিদে চুমু খেয়ে ঢুকলেন আজেরি প্রেসিডেন্ট  মোহাম্মদপুর বিহারি বস্তির আগুন নিয়ন্ত্রণে   না’গঞ্জ বিআইডব্লিউটিএ’ দুদকের অভিযান   দিল্লির সরকার আলুর সরকার, এদের আর একটি ভোটও নয় : মমতা   ক্ষমতা চিরস্থায়ী নয়, অপব্যবহার করবেন না: ওবায়দুল কাদের   চিরকুটে লেখা 'বিদায় বান্ধবীরা'  ধর্মের টানে বিনোদন জগত থেকে চিরবিদায় নিলেন জায়রা  যুবলীগ নেতা কম্পিউটার অপারেটর কাজী আনিসের ঢাকার বাড়ি-ফ্ল্যাট জব্দ   ট্রাম্পকে আইএসের ভিডিওতে হুমকি দিত যে আমেরিকান বালক  ডিজিটাল পঞ্চগড় বিনির্মাণে প্রস্তুতিমুলক সভা  কানাডার ‘বেগমপাড়ায়’ তালিকা চেয়েছে দুদক

ব্যতিক্রমী রিয়েল এস্টেট প্রতিষ্ঠান রিয়েল ক্যাপিটা : মোহাম্মদ আরিফুজ্জামান

শুরু হলো মাসব্যাপি ‘আরসিজি হাউজিং এক্সপো’

 Mon, Nov 2, 2020 8:05 PM
ব্যতিক্রমী রিয়েল এস্টেট প্রতিষ্ঠান রিয়েল ক্যাপিটা : মোহাম্মদ আরিফুজ্জামান

স্টাফ রিপোর্টার : ব্যতিক্রমী রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ‘রিয়েল ক্যাপিটা’। দেশের মধ্যম আয়ের পরিবারগুলোকে একটু মনোরম পরিবেশে ‘ছায়ানীড়’ দিতে বিশেষ কিস্তিতে ও কম খরচে প্লট কিংবা ফ্যাট এর সুব্যবস্থা করে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

আগামীর পথে দৃঢ় পায়ে এগিয়ে চলা স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানী ‘রিয়েল ক্যাপিটা গ্রুপ’ পরিবারের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে রোববার (১ নভেম্বর) রাজধানীর গুলশান-১ এর কর্পোরেট ও সেলস অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে রিয়েল ক্যাপিটার ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মাদ আরিফুজ্জামান এসব কথা বলেন। রিয়েল ক্যাপিটার বর্ষপূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটির কর্ণধার আরও বলেন, দেশের অন্যান্য খাতের তুলনায় রিয়েল এস্টেট খাতটি অনেক বেশি সংবেদনশীল। কারণ, এ খাতের বিকাশ এখনো ঘটছে। তিনি বলেন, অর্থনৈতিক অস্থিতিশীলতা, রাজনৈতিক স্থবিরতা, প্রজন্মগত পরিবর্তন এবং ক্রমবর্ধমান জনসংখ্যা নতুন নতুন চ্যালেঞ্জ তৈরি করতে বা বিদ্যমান সমস্যাগুলিকে আরও প্রকট করে তুলতে মূল ভূমিকা রাখছে এ খাতে। রিয়েল এস্টেট খাতের সমস্যার সমাধান সহজ কাজ নয়। এর নানাবিধ সমস্যা বা চ্যালেঞ্জগুলোর দিকে আরও বেশি মনোযোগ দেয়া প্রয়োজন বলে মনে করেন এ তরুণ উদ্যোক্তা।

বর্ষপূর্তি উতসবের উদ্বোধন করেন রিয়েল ক্যাপিটা গ্রুপ এর সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মাদ আরিফুজ্জামান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মাঞ্জুর আহমেদ সোহানসহ অন্যান্য পরিচালকবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন- গ্রুপের কর্মকর্তাগণসহ সম্মানিত গ্রাহকগণ। এরই ধারাবাহিকতায় রোববার (১ নভেম্বর) থেকে মাসব্যাপী গুলশান-১ কর্পোরেট ও সেলস অফিসে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ‘আরসিজি হাউজিং এক্সপো’ এর আয়োজন করা হয়েছে। এছাড়াও রয়েছে মাসব্যাপি নানা রঙিন আয়োজন। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আরিফুজ্জামান আরও বলেন, রিয়েল এস্টেট খাতের সমস্যা নিয়ে সঠিক পরিকল্পনা এবং তার বাস্তবায়নের মাধ্যমে এ খাতের সীমাবদ্ধতাগুলো অনেকটাই কাটিয়ে উঠা সম্ভব। দেশের মানুষের একটি বড় অংশ এখনো রিয়েল এস্টেট খাতে বিনিয়োগ এবং এর সম্ভাবনা সম্পর্কে অন্ধকারে রয়েছেন। বাংলাদেশের রিয়েল এস্টেট খাতের মূল সমস্যা হলো- সঠিক দিক-নির্দেশনা ও সুনির্দিষ্ট কাঠামোর অভাব। প্রতিষ্ঠিত অনেক রিয়েল এস্টেট কোম্পানিই এখনো মানুষকে এ খাতে বিনিয়োগ করার জন্য আশ্বস্ত করে তুলতে পারছে না, তুলনামূলকভাবে নতুন কোম্পানিগুলোর অবস্থা আরও নাজুক। উতসবের এ আয়োজনে রিয়েল ক্যাপিটা গ্রুপ পরিবারের পাশে আপনার/আপনাদের সরব উপস্থিতি একান্তভাবে কাম্য।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন