সদ্য সংবাদ

 ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল

ব্যতিক্রমী রিয়েল এস্টেট প্রতিষ্ঠান রিয়েল ক্যাপিটা : মোহাম্মদ আরিফুজ্জামান

শুরু হলো মাসব্যাপি ‘আরসিজি হাউজিং এক্সপো’

 Mon, Nov 2, 2020 8:05 PM
ব্যতিক্রমী রিয়েল এস্টেট প্রতিষ্ঠান রিয়েল ক্যাপিটা : মোহাম্মদ আরিফুজ্জামান

স্টাফ রিপোর্টার : ব্যতিক্রমী রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ‘রিয়েল ক্যাপিটা’। দেশের মধ্যম আয়ের পরিবারগুলোকে একটু মনোরম পরিবেশে ‘ছায়ানীড়’ দিতে বিশেষ কিস্তিতে ও কম খরচে প্লট কিংবা ফ্যাট এর সুব্যবস্থা করে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

আগামীর পথে দৃঢ় পায়ে এগিয়ে চলা স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানী ‘রিয়েল ক্যাপিটা গ্রুপ’ পরিবারের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে রোববার (১ নভেম্বর) রাজধানীর গুলশান-১ এর কর্পোরেট ও সেলস অফিসে এক অনাড়ম্বর অনুষ্ঠানে রিয়েল ক্যাপিটার ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মাদ আরিফুজ্জামান এসব কথা বলেন। রিয়েল ক্যাপিটার বর্ষপূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটির কর্ণধার আরও বলেন, দেশের অন্যান্য খাতের তুলনায় রিয়েল এস্টেট খাতটি অনেক বেশি সংবেদনশীল। কারণ, এ খাতের বিকাশ এখনো ঘটছে। তিনি বলেন, অর্থনৈতিক অস্থিতিশীলতা, রাজনৈতিক স্থবিরতা, প্রজন্মগত পরিবর্তন এবং ক্রমবর্ধমান জনসংখ্যা নতুন নতুন চ্যালেঞ্জ তৈরি করতে বা বিদ্যমান সমস্যাগুলিকে আরও প্রকট করে তুলতে মূল ভূমিকা রাখছে এ খাতে। রিয়েল এস্টেট খাতের সমস্যার সমাধান সহজ কাজ নয়। এর নানাবিধ সমস্যা বা চ্যালেঞ্জগুলোর দিকে আরও বেশি মনোযোগ দেয়া প্রয়োজন বলে মনে করেন এ তরুণ উদ্যোক্তা।

বর্ষপূর্তি উতসবের উদ্বোধন করেন রিয়েল ক্যাপিটা গ্রুপ এর সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মাদ আরিফুজ্জামান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মাঞ্জুর আহমেদ সোহানসহ অন্যান্য পরিচালকবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন- গ্রুপের কর্মকর্তাগণসহ সম্মানিত গ্রাহকগণ। এরই ধারাবাহিকতায় রোববার (১ নভেম্বর) থেকে মাসব্যাপী গুলশান-১ কর্পোরেট ও সেলস অফিসে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ‘আরসিজি হাউজিং এক্সপো’ এর আয়োজন করা হয়েছে। এছাড়াও রয়েছে মাসব্যাপি নানা রঙিন আয়োজন। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আরিফুজ্জামান আরও বলেন, রিয়েল এস্টেট খাতের সমস্যা নিয়ে সঠিক পরিকল্পনা এবং তার বাস্তবায়নের মাধ্যমে এ খাতের সীমাবদ্ধতাগুলো অনেকটাই কাটিয়ে উঠা সম্ভব। দেশের মানুষের একটি বড় অংশ এখনো রিয়েল এস্টেট খাতে বিনিয়োগ এবং এর সম্ভাবনা সম্পর্কে অন্ধকারে রয়েছেন। বাংলাদেশের রিয়েল এস্টেট খাতের মূল সমস্যা হলো- সঠিক দিক-নির্দেশনা ও সুনির্দিষ্ট কাঠামোর অভাব। প্রতিষ্ঠিত অনেক রিয়েল এস্টেট কোম্পানিই এখনো মানুষকে এ খাতে বিনিয়োগ করার জন্য আশ্বস্ত করে তুলতে পারছে না, তুলনামূলকভাবে নতুন কোম্পানিগুলোর অবস্থা আরও নাজুক। উতসবের এ আয়োজনে রিয়েল ক্যাপিটা গ্রুপ পরিবারের পাশে আপনার/আপনাদের সরব উপস্থিতি একান্তভাবে কাম্য।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন