সদ্য সংবাদ

  ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক  ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ  এবার ত্রানের শুকনা খাবার সেই চেয়ারম্যানের গোডাউনে!   আপনি নারায়ণগঞ্জের কে এসপিকে- রফিউর রাব্বির প্রশ্ন  ধারাবাহিক সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি  ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে পাশে দাঁড়াল যুগান্তর স্বজন সমাবেশ   ত্বকী হত্যা: খুনি পরিবারের পক্ষে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী: আনু মুহাম্মদ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল হোসেন  ৭ মার্চের ভাষণ উপস্থাপন করবে দেড় লাখ শিশু  শেখ হাসিনা মানুষের আস্থার বাতিঘর   তেঁতুলিয়া গৃহবধূকে স্বামীর ভিটেবাড়ি ছাড়তে চাচাদের হামলা, আহত ২  বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার  সড়কে প্রাণ গেল নব-নির্বাচিত মেয়র ও তার স্ত্রীসহ ৪ জনের   গায়ের রঙ নয়, তাদের সৌন্দর্য্য নির্ণয় মেধায়  কভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে-প্রধানমন্ত্রী  না.গঞ্জ পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারীসহ গ্রেপ্তার-২  নারায়ণগঞ্জে অপরাধী জামাল, সাজা খাটলো কামাল   মিয়ানমারে আবার বিক্ষোভে নিরাপত্তা বাহিনীর গুলি, নিহত ১৩  ‘ইশরাক বাঘের বাচ্চা’   নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব

হানিমুনে প্রতি রাতে কাজলের খরচ ৩৩ লাখ টাকা

 Mon, Nov 9, 2020 9:51 PM
হানিমুনে প্রতি রাতে কাজলের খরচ ৩৩ লাখ টাকা

বিনোদন ডেস্ক : মধুচন্দ্রিমায় বলিউড অভিনেত্রী কাজল আগারওয়াল।

 শনিবার ইনস্টাগ্রামে পাসপোর্ট আর ব্যাগের ছবি দিয়ে গোপন রেখেছিলেন কোথায় যাচ্ছেন। পরে রবিবার মধুচন্দ্রিমার মুহূর্তগুলো সামাজিক মাধ্যমে পোস্ট করে সবাইকে জানালেন বেশ মজেছেন তিনি। স্বামীকে নিয়ে কাজল এখন আছেন মালদ্বীপের কনরাড দ্বীপে।

সমুদ্রের মাঝখানে একটা অবকাশযাপন কেন্দ্র থেকে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী কাজল আগারওয়াল ও তাঁর স্বামী গৌতম কিসলু। লাল বিচ গাউনে কাজলকে জড়িয়ে রেখেছেন গৌতম। ক্যাপশনে লিখেছেন, ‘সুন্দর তুমি’। আরেকটি ছবিতে কয়েকটি প্রয়োজনীয় জিনিসের ছবি শেয়ার করে লিখেছেন, ‘সৈকতে আমার কিছু প্রয়োজনীয় জিনিস’।


মালদ্বীপে পৌঁছে বিলাসবহুল অবকাশযাপন কেন্দ্রের ছবি শেয়ার করেছেন গৌতম। গৌতম লিখেছেন, ‘বেড়াতে বের হয়ে খুব সৌভাগ্যবান মনে হচ্ছে। অবশ্য সতর্কতার সঙ্গেই বের হয়েছি। ধীরে ধীরে স্বাভাবিক দিনে ফিরছি…।’ ইনস্টাগ্রামে বিমানের ককপিটের ছবিও শেয়ার করেছেন গৌতম। সেখানে মজা করে লিখেছেন, ‘বিকল্প জীবিকা’।


ইনস্টাগ্রাম দেয়া ছবিতে কিসলু ও কাজল জানিয়েছেন, তাঁরা মালদ্বীপে রাঙ্গালি আইল্যান্ড রিসোর্টে আছেন। এ হোটেল মালদ্বীপের রাঙ্গালি দ্বীপে পানির নিচে অবস্থিত।
বিয়ের ছবি কাজলের।

এখানেই তৈরি হচ্ছে বিশ্বের প্রথম অর্ধনিমজ্জিত জাদুঘর। সমুদ্র থেকে প্রায় ১৬ ফুট নিচে কনরাড মালদ্বীপ রাঙ্গালি আইল্যান্ড হোটেলের ভেতরে আছে কাচঘেরা একটি রেস্তোরাঁ। যেখানে বসে সামুদ্রিক প্রাণীদের চলাফেরা দেখা যায়। সমুদ্রের নিচে ১৮০ ডিগ্রি প্যানারমিক ভিউতে বসে রেস্টুরেন্টের খাবারের তালিকা অনুযায়ী মালদ্বীপের গলদা চিংড়ি আর পশ্চিমা খাবার খাওয়া যায়। এই হোটেলে এক রাত থাকতে খরচ করতে হয় প্রায় ৫০ হাজার ডলার, যা বাংলাদেশি টাকায় ৩৩ লাখের বেশি।

প্রসঙ্গত, গত জুন মাসে আংটিবদল সেরেছিলেন কাজল আগারওয়াল ও গৌতম কিসলু। প্রায় তিন বছর প্রেম করার পর গত ৩০ অক্টোবর ধুমধাম করে তাঁদের বিয়ে হয়।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন