সদ্য সংবাদ

 করোনার টিকার অনুমোদন চায় মডার্নাও  test news for news uploading   ‘কম খরচে যাতায়াতে দেশব্যাপী রেল নেটওয়ার্ক স্থাপন হবে  দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে   বর্তমান সরকারের পতনের অবস্থা চলছে: ডা. জাফরুল্লাহ   বঙ্গবন্ধু রেলসেতুর ব্যয় হবে ১৭ হাজার কোটি টাকা  পঞ্চগড়ে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ   নারায়ণগঞ্জ সদর থানার নতুন ওসি ধর্ষণ মামলায় অভিযুক্ত  ঝিনাইদহ আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত  মোবারকগঞ্জ চিনিকল শ্রমিকদের মানববন্ধন  ডেপুটি স্পিকার অ্যাড.ফজলে রাব্বীকে গণসংবর্ধনা  যুক্তরাজ্যে নারীদের 'কুমারীত্ব পরীক্ষার'   পার্বত্য চট্টগ্রামের বছরে ৪শ’কোটি টাকার চাঁদাবাজি   না’গঞ্জে অবৈধ যানবাহনের দাপটে ঘটছে দুর্ঘটনা।   বাল্যবিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসীর ক্ষোভ   ‘প্রিয় বন্ধু’র মৃত্যুর দিনেই বিদায় নিলেন ম্যারাডোনা   নারীদের ‘জানোয়ারের’ সঙ্গে তুলনা করলেন ইসরাইলি প্রধানমন্ত্রী   কৌশানী মুখার্জির `ফিগার সিক্রেট’  বনানী কবরস্থানে শায়িত হলেন আলী যাকের  বিশ্বকে নেতৃত্ব দিতে এসেছে আমেরিকা: বাইডেন

পাকিস্তানের পিএসএল দেখতে শ্বশুর বাড়িতে সানিয়া মির্জা

 Mon, Nov 9, 2020 9:58 PM
পাকিস্তানের পিএসএল দেখতে শ্বশুর বাড়িতে সানিয়া মির্জা

এশিয়া খবর ডেস্ক:: বিয়ের পর নারীরা শ্বশুর বাড়ি চলে যান।

তবে কাজের সুবাদে মাঝে মাঝে শ্বশুর বাড়ি থেকে দূরে থাকতে হয় বধূদের। ফলে তারা যখনই কোনো উপলক্ষ পান বা সময় পান তখনই ছুটে যান সেখানে। এমন ব্যস্ত নারীদের মধ্যে অন্যতম হলেন ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। বিশ্বের দরবারে টেনিসে ভারতকে প্রতিনিধিত্ব করেন তিনি। আর পেশাদার কাজের জন্য তাকে থাকতে হয় তার বাবার দেশ ভারতে। তবে এবার হাতে সময় থাকায় ও শ্বশুর বাড়িতে যাওয়ার একটি উপলক্ষ পেয়ে যাওয়ায় সানিয়া মির্জা চলে গেছেন তার শ্বশুর বাড়ি পাকিস্তানে। গতকাল ভারত থেকে করাচি বিমানবন্দরে যান তিনি। পাকিস্তানের বিখ্যাত ক্রিকেটার শোয়েব মালিক তার স্বামী। তিনি ঠিক কতদিন পাকিস্তানে থাকবেন তা জানা যায়নি। তবে তিনি শোয়েব মালিকের দল পেশোয়ার জালমির ম্যাচগুলোতে উপস্থিত থাকবেন।

আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে পাকিস্তান সুপার লিগ পিএসএলের প্লে অফের খেলা। করোনা ভাইরাসের প্রকোপ ছড়িয়ে পড়ার পর গ্রুপ পর্বের খেলা শেষে খেলা স্থগিত করে দেয়ার ঘোষণা দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড। দীর্ঘদিনের অপেক্ষা শেষে তারা প্লে অফ ও ফাইনাল ম্যাচের সূচি প্রকাশ করেছে।

গ্রুপ পর্ব শেষে প্লে অফে জায়গা করে মুলতান সুলতানস, করাচি কিংস, লাহোর কালান্দার্স ও পেশোয়ার জালমি। শোয়েব মালিক এবারের পিএসএলে খেলছেন পেশোয়ার জালমির হয়ে। তার দল পেশোয়ার বলতে গেলে অনেকটা ভাগ্যের জোরে প্লে অফে জায়গা করে নেয়। তারা গ্রুপ পর্বে ১০টি ম্যাচ খেলে মাত্র ৪টি ম্যাচে জয় তুলে নিতে সমর্থ হয়। আর এ কারণে চতুর্থ দল হিসেবে তারা প্লে অফে জায়গা করে নিতে সমর্থ হয়। পেশোয়ার জালমির হয়ে সবচেয়ে বেশি রান করেছেন শোয়েব মালিক। তিনি এখন পর্যন্ত দলটির হয়ে সবচেয়ে বেশি রান করেছেন। তার রান হলো ২৩৯। অবশ্য পেশোয়ার জালমির হয়ে উজ্জ্বল ছিলেন হায়দার আলীও। তিনিও শোয়েব মালিকের মতো ঠিক ২৩৯ রান করেছেন। আগামী ১৪ নভেম্বর লাহোর কালান্দার্সের বিপক্ষে প্লে অফের ইলিমিনেটর ম্যাচে খেলবে পেশোয়ার জালমি।

এদিকে কয়েকদিন আগে প্রথম এশিয়ান ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ১০ হাজার রান করার কীর্তি গড়েন শোয়েব মালিক। তার আগে টি-টোয়েন্টিতে মাত্র ২ জন ব্যাটসম্যান ১০ হাজার বা তার চেয়ে বেশি রান করতে পেরেছিলেন। ক্রিকেটের সংক্ষিপ্ত এই ফরম্যাটে ১০ হাজার বা তার বেশি রান করা অন্য দুই ক্রিকেটার হলেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও কাইরন পোলার্ড।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন