সদ্য সংবাদ

 দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার   ভাসান চর যেতে জড়ো হচ্ছে শত শত রোহিঙ্গা   পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার   সিদ্ধিরগঞ্জে প্রো-অ্যাকটিভ ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ   প্রতিবন্ধী মানুষের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী  করোনার টিকা সরবরাহে হানা দিতে পারে দুর্বৃত্তরা: ইন্টারপোল   এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে অভিযুক্ত ৬, চার্জশিট বৃহস্পতিবার   মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে ছিল বালু ও তার   সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা সংবিধান পরিপন্থী: ফখরুল   হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা, নেপথ্যে প্রেম?  দুর্নীতিবাজ রুই-কাতলদের আইনের আওতায় আনতে হবে : হাইকোর্ট  সিদ্ধিরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার জমি দখল করতে হামলা ও ভাংচুর ॥

প্রেসিডেন্ট কে হবে সেটি ‘সময়ই বলে দেবে’: ট্রাম্প

 Sat, Nov 14, 2020 8:22 PM
প্রেসিডেন্ট কে হবে সেটি ‘সময়ই বলে দেবে’: ট্রাম্প

এশিয়া খবর ডেস্ক:: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, প্রেসিডেন্ট কে

 থাকবে সেটি ‘সময়ই বলে দেবে’। ভবিষ্যতে যাই ঘটুক না কেন, আমি আশাবাদী। কার প্রশাসন আসছে সেটি কেউ জানেন না। তবে সময়ই শেষ কথা বলবে। শুক্রবার (১৩ নভেম্বর) হোয়াইট হাউসের রোজ গার্ডেনে এক সংবাদ সম্মেলনে মন্তব্য করেছেন।

এসময়, কোনও ধরনের প্রমাণ দেখাতে না পারলেও গত ৩ নভেম্বরের নির্বাচনে জালিয়াতির অভিযোগ তুলেছেন মার্কিন এই প্রেসিডেন্ট। ইতোমধ্যে দেশটির বেশ কয়েকটি অঙ্গরাজ্যে ভোট জালিয়াতির অভিযোগ এনে মামলাও করেছে ট্রাম্পের রিপাবলিকান শিবির।

যদিও বৃহস্পতিবার মিশিগানের একটি আদালত ভোট জালিয়াতির অভিযোগে দায়েরকৃত একটি মামলা খারিজ করে দিয়েছে। নির্বাচনে কারচুপির দাবির সঙ্গে একমত পোষণ করে আসা সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন ট্রাম্প। নির্বাচনে কারচুপির বিরুদ্ধে শনিবার ওয়াশিংটনে বড় ধরনের জনসমাবেশের আয়োজন করেছে রিপাবলিকান পার্টি। ‘চুরি ঠেকাও’, ‘মিলিয়ন মেগা মার্চ’, এবং ‘উইমেন ফর আমেরিকা ফার্স্ট’র ব্যানারে লাখ লাখ মানুষ এই সমাবেশে অংশ নেয়ার পরিকল্পনা করেছে।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার জন্য ২৭০টি ইলেকটোরাল কলেজ ভোটের দরকার হলেও ৩ নভেম্বরের নির্বাচনে ডোনাল্ড ট্রাম্প পেয়েছেন ২৩২টি। অন্যদিকে, ডেমোক্র্যাট দলীয় প্রার্থী জো বাইডেন পেয়েছেন ৩০৬টি। ইলেকটোরাল ভোট কম পেলেও এখন পর্যন্ত নির্বাচনে পরাজয় স্বীকার করেননি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আগামী ২০ জানুয়ারি নতুন মার্কিন প্রেসিডেন্টের শপথগ্রহণের কথা রয়েছে। সূত্র : এএফপি, রয়টার্স।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন