সদ্য সংবাদ

  ইরাকে মুসলিম ধর্মীয় নেতার সাথে পোপের ঐতিহাসিক বৈঠক  ঝিনাইদহে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ  এবার ত্রানের শুকনা খাবার সেই চেয়ারম্যানের গোডাউনে!   আপনি নারায়ণগঞ্জের কে এসপিকে- রফিউর রাব্বির প্রশ্ন  ধারাবাহিক সরকার গঠন করে মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছি  ভিক্ষুক দম্পতির মেয়ের বিয়েতে পাশে দাঁড়াল যুগান্তর স্বজন সমাবেশ   ত্বকী হত্যা: খুনি পরিবারের পক্ষে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী: আনু মুহাম্মদ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চান ড. কামাল হোসেন  ৭ মার্চের ভাষণ উপস্থাপন করবে দেড় লাখ শিশু  শেখ হাসিনা মানুষের আস্থার বাতিঘর   তেঁতুলিয়া গৃহবধূকে স্বামীর ভিটেবাড়ি ছাড়তে চাচাদের হামলা, আহত ২  বিএনপি ভেবে আ'লীগ কর্মীদের লাঠিচার্জ, ২ এসআই প্রত্যাহার  সড়কে প্রাণ গেল নব-নির্বাচিত মেয়র ও তার স্ত্রীসহ ৪ জনের   গায়ের রঙ নয়, তাদের সৌন্দর্য্য নির্ণয় মেধায়  কভিড-১৯ পরিস্থিতি নিয়ন্ত্রণে-প্রধানমন্ত্রী  না.গঞ্জ পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারীসহ গ্রেপ্তার-২  নারায়ণগঞ্জে অপরাধী জামাল, সাজা খাটলো কামাল   মিয়ানমারে আবার বিক্ষোভে নিরাপত্তা বাহিনীর গুলি, নিহত ১৩  ‘ইশরাক বাঘের বাচ্চা’   নারী পুলিশদের কাছে জনপ্রিয় হচ্ছে হিজাব

বিয়ের দুই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা পুনম পান্ডে!

 Wed, Nov 18, 2020 8:04 PM
বিয়ের দুই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা পুনম পান্ডে!

বিনোদন ডেস্ক: পুনম পান্ডে নাকি গর্ভবতী! তাও বিয়ের মাত্র ২ মাসে।

 তারই মধ্যে একবার স্বামীর নামে মামলা দায়ের, একবার অশ্লীল ভিডিও শ্যুট করে নিজেই বিপদে পড়া….কম চড়াই-উতরাই হল না। এখন শোনা যাচ্ছে তিনি নাকি সন্তানসম্ভবা।

১ সেপ্টেম্বর বয়ফ্রেন্ড স্যাম বোম্বের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মডেল-অভিনেত্রী পুনম পান্ডে। একেবারে খাঁটি ভারতীয় সাজে বিয়ের পিঁড়িতে বসেন তিনি।
স্বামীসহ পুনম পান্ডে।

এমনিতে তাঁর লাস্য, যৌবনের ছটায় পুরুষদের রাতের ঘুম উড়ে যায়। সাহসী পোশাক, নগ্নতা, বোল্ড ভঙ্গিমায় তিনি যথেষ্ট পটু। সেই পুনমের হঠাৎ বিয়ের সিদ্ধান্তে অনেকেই অবাক হয়েছিলেন। যদিও বিয়ের পরেও তাঁর খোলামেলা ছবি বা ভিডিও কোনো কিছুই বাদ যায়নি। গোয়ায় হনিমুন করতে গিয়ে সরকারি এলাকায় অশ্লীল ভিডিও শ্যুট করায় আইনি ঝামেলার মধ্যেও পড়তে হয়েছে তাকে।


এরইমধ্যে হঠাৎ-ই কিছু মিডিয়া প্রকাশ করে পুনম অন্তঃসত্ত্বা। ৬ মাসের গর্ভবতী তিনি। এমনকি তিনি গোয়ায় কোন চিকিৎসক দেখিয়েছেন, সে সম্বন্ধেও লেখালেখি হয়। কিন্তু এই খবরে পুনম পান্ডে জানান, তিনি প্রেগন্যান্ট নন। এমন কিছু হলে সবার আগে নাকি তিনিই সকলকে জানিয়ে দেবেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন