সদ্য সংবাদ

 দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার   ভাসান চর যেতে জড়ো হচ্ছে শত শত রোহিঙ্গা   পিরামিডের সামনে ‘আপত্তিকর’ ছবি, মিসরীয় মডেল গ্রেপ্তার   সিদ্ধিরগঞ্জে প্রো-অ্যাকটিভ ডাক্তারের অবহেলায় রোগী মৃত্যুর অভিযোগ   প্রতিবন্ধী মানুষের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করুন : প্রধানমন্ত্রী  করোনার টিকা সরবরাহে হানা দিতে পারে দুর্বৃত্তরা: ইন্টারপোল   এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণে অভিযুক্ত ৬, চার্জশিট বৃহস্পতিবার   মার্কিন দূতাবাসের কাছে ফেলে যাওয়া সেই ব্যাগে ছিল বালু ও তার   সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা সংবিধান পরিপন্থী: ফখরুল   হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা, নেপথ্যে প্রেম?  দুর্নীতিবাজ রুই-কাতলদের আইনের আওতায় আনতে হবে : হাইকোর্ট  সিদ্ধিরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী বৃদ্ধার জমি দখল করতে হামলা ও ভাংচুর ॥

আড়াইহাজারে ১২বাড়িতে ডাকাতি,১০ লক্ষাধিক টাকার মাল লুট,আহত ৪

 Wed, Nov 18, 2020 8:44 PM
আড়াইহাজারে ১২বাড়িতে ডাকাতি,১০ লক্ষাধিক টাকার মাল লুট,আহত ৪

প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ):: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১২ বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

 সংঘটিত হয়েছে। ডাকাতদল ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েগেছে। ডাকাতরা কুপিয়ে ৪ ব্যক্তিকে আহত করেছে।
জানাগেছে,১৭ নভেম্বর মঙ্গলবার দিবাগত রাতে ১২টার দিকে উপজেলার আড়াইহাজার পৌরসভাধিন ছোট বাড়ৈপাড়া এলাকার রড সিমেন্ট ব্যবসায়ী নজরুল ইসলামের দোতলা বাড়িতে ৩০/৩৫ জনের একদল হানা দেয়। ডাকাতদল বাড়ির দেয়াল টপকিয়ে ও বাড়ির মালিক নজরুল ইসলাম সহ আরো ৩টি ভাড়াটিয়ার বাসার দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ১৫ ভরি স্বর্ণালংকার,নগদ লক্ষাধিক টাকা,ল্যাপটপ,ক্যামেরা,৫টি মোবাইল নিয়ে যায়। ভাড়াটিয়াদের বাসার যাবতীয় ফার্নিচার,আলমারি ভেঙ্গে ফেলে ডাকাতদল। রাত ২টার দিকে আড়াইহাজার উপজেলা পরিষদ সংলগ্ন টিপু সুলতান জানান,তার দালানের দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে ভাড়াটিয়া সরকারী চাকুরীজিবী জয়দেব,দা,বটি ধারানোর ব্যবসায়ী হারুন মিয়া ও সরকারী চাকুরীজিবী মন্নানকে হাত-পা বেঁধে তাদের কাছ থেকে ১১হাজার টাকা,৩টি মোবাইল লুট করে নিয়ে যায় ডাকাতদল। একই রাত আড়াইটার দিকে ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া মসজিদ বাড়ি এলাকায় কসমেটিক ব্যবসায়ী হারুনের,কাপড় ব্যবসায়ী আঃ হাই,টিউবয়েল মেকানিক মোজাম্মেল,মশারির মিলের কর্মচারী মাসকুর ও টিউবয়েল মেকানিক ফাইজুল্যাহর বাড়ি ঘেরাও করে ডাকাতদল। পরে ডাকাতদল এক এক করে প্রতিটি বাড়ির ঘরের দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে ৫টি বাড়ির সকলকে হাত-পা বেঁধে ও অস্ত্রের মুখে জিম্মি করে হারুনের ঘর থেকে নগদ ৩৫ হাজার টাকা,২ভরি স্বর্ণালংকার,১টি মোবাইল,আঃ হাইয়ের ঘর থেকে নগদ ৮হাজার টাকা দেড় ভরি স্বর্ণ ও ১টি মোবাইল,মোজাম্মেল এর ঘর থেকে নগদ ১০ হাজার টাকা,১ভরি স্বর্ণ ও ১টি মোবাইল,মাসকুর এর ঘর থেকে নগদ ৬৫ হাজার টাকা,১ভরি স্বর্ণ ও মোবাইল ১টি ও ফাইজুল্যাহ এর ঘর থেকে নগদ ৪০ হাজার টাকা,স্বর্ণ ৪ভরি ও মোবাইল ১টি লুট করে নিয়ে যায় ডাকাতদল। ঐ সময় মাসকুর ডাকাতদের বাঁধা দিতে গেলে তাকে রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। একই রাত পোনে ৩টার দিকে আড়াইহাজার পৌরসভাধিন নাগরাপাড়া এলাকার সৌদী প্রবাসী রফিকুল ইসলাম ও হোমিও ডাক্তার জাহাঙ্গীরের বাড়িতে হানা দেয় ডাকাতদল। তারা একযোগে রফিকুল ইসলামের দালানের দরজা ভেঙ্গে ও জাহাঙ্গীরের ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে পরে। ঐ সময় বাড়ির লোকজন ডাকচিৎকার করলে ডাকাতরা রফিকুল ইসলাম(৫৫),ছেলে মোস্তাকিম(২০) ও তানভীর (১৬) কুপিয়ে ও টেটা বিদ্ধ করে আহত করে। ঐ সময় তাদের চিৎকারে লোকজন এগিয়ে আসলে ডাকাতরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে বুধবার ভোররাতে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আড়াইহাজার উপজেলায় ডাকাত আতংক বিরাজ করছে।
এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান,এ ঘটনাগুলিতে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি। তবে জড়িতদের গ্রেফতার পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন