সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

না’গঞ্জে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা: গ্রেফতা ১

 Wed, Nov 18, 2020 9:17 PM
 না’গঞ্জে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা: গ্রেফতা ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জ শহরে জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগের

যৌথ অভিযানে অনুমোদনহীন তিনটি বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার সীলগালা করে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

একই সাথে প্রতিষ্ঠানগুলোকে ২ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানাসহ এক ক্লিনিক মালিককে গ্রেফতার করা হয়। বুধবার দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর খানপুর ও ডনচেম্বার এলাকায় বেশ কয়েকটি বেসরকারি চিকিৎসাসেবা প্রতিষ্ঠানে জেলা প্রশাসন, সিভিল সার্জন ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত আরা খানম, নির্বাহী ম্যাজিস্ট্রেট মনজুরা মোশারফ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী ও সিভিল সার্জন কার্য্যালয়ের মেডিক্যাল অফিসার ডা. আনোয়ার হোসেন।


নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত আরা খানম জানান, ৩শ’ শয্যা হাসপাতালের আশপাশে গড়ে ওঠা খানপুর এলাকার আশফিয়া ডায়াগনস্টিক এন্ড জেনারেল হাসপাতাল, নিউ সম্রাট জেনারেল হাসপাতাল ও ডন চেম্বার এলাকার সোহেল জেনারেল হাসপাতালটি সরকারি অনুমোদন ছাড়া সম্পূর্ণ অবৈধভাবে পরিচালিত হচ্ছিল।

এর পাশাপাশি প্রতিষ্ঠানগুলোতে রোগীদের সাথে বিভিন্নভাবে প্রতারণা, মেয়াদোত্তীর্ণ সরঞ্জাম ব্যবহার এবং ড্রাগ লাইসেন্স ছাড়া ঔষধ মজুদ ও বিক্রিসহ নানা অনিয়ম পাওয়া গেছে। এ কারণে জরিমানাসহ প্রতিষ্ঠানগুলো সীলগালা করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ভ্রাম্যমান আদালতের অভিযান চলমান থাকবে বলে জানান জেলা প্রশাসনের কর্মকর্তারা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন