সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

সাবেক নারী কাউন্সিলরের আপত্তিকর ছবি ভাইরাল

 Fri, Nov 20, 2020 10:42 PM
সাবেক নারী কাউন্সিলরের আপত্তিকর ছবি ভাইরাল

বরিশাল প্রতিনিধি: : বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক এক নারী

কাউন্সিলরের অশ্লীল ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার আবু তাজিন মোল্লা নামে একজনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেছেন ভুক্তভোগী নারী।

আসামি আবু তাজিন মোল্লা উজিরপুর উপজেলার সাতলা গ্রামের জাফর মোল্লার ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ওই কাউন্সিলরের স্বজনরা বিদেশে থাকে। এ কারণে এক আত্মীয়ের বাড়ি দেখাশোনার দায়িত্ব দেয়া হয় তাজিন মোল্লাকে। তাজিন সততার অভিনয় করে বিশ্বস্ততা অর্জন করে। এরপর সেই সুযোগ নিয়ে ওই কাউন্সিলরের ঘরে গোপন ক্যামেরা স্থাপন করে। ১৮ সেপ্টেম্বর সেই ভিডিও আপত্তিকরভাবে এডিট করে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পাঁচ লাখ টাকা চায়। এ ঘটনায় ২৪ সেপ্টেম্বর কোতোয়ালি মডেল থানায় তার বিরুদ্ধে জিডি করেন ভুক্তভোগী নারী। পরে অভিযুক্ত তাজিন স্থানীয় গণ্যমান্যদের সামনে ক্ষমা চাইলে জিডি তুলে নেন তিনি।

ভুক্তভোগী নারী কাউন্সিলর জানান, ১ নভেম্বর তার ও স্বজনদের ফেসবুকে আপত্তিকর ছবি প্রকাশ করে পুনরায় টাকা দাবি করে তাজিন। পরে বিষয়টি বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জানানো হলে বিচারক আনিসুর রহমান অভিযোগটি আমলে নিয়ে কোতোয়ালি মডেল থানাকে মামলা হিসেবে রেকর্ড করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

আদালতের বেঞ্চ সহকারী মো. সেলিম জানান, এক বছর ধরে তাজিনকে নিয়ে বিভিন্ন স্থানে গিয়েছেন ওই নারী কাউন্সিলর। তাকে নিজের বন্ধু হিসেবেও পরিচয় করিয়ে দিয়েছেন। মাদকাসক্ত তাজিন মোল্লা এ সুযোগই নিয়েছে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, ভুক্তভোগী নারী কাউন্সিলরের অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীকে আইনের আওতায় আনা হবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন