সদ্য সংবাদ

 ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী

মামাতো ভাই ধর্ষণ করলেন জমজ দুই বোনকে

 Sun, Nov 22, 2020 9:17 PM
মামাতো ভাই ধর্ষণ করলেন জমজ দুই বোনকে

এশিয়া খবর ডেস্ক:: রাজধানীর মুগদায় স্কুলছাত্রী জমজ দুই বোনকে

 ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করছে ভুক্তভোগীর পরিবার। এই ঘটনায় অভিযুক্ত মাছের দোকানের কর্মচারী আপন মামাতো ভাই ফরহাদ (২৩) পলাতক রয়েছে।

রবিবার (২২ নভেম্বর) বিকেলে শিশু দুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি’তে ভর্তি করায় মুগদা থানা পুলিশ। মুগদা থানার উপ পরিদশর্ক (এসআই) শেখ এনামুল করিম জানান, রবিবার দুপুরে শিশু দুটির পরিবার থানায় গিয়ে অভিযোগ দেয়। এরপর অভিযোগটি মামলা আকারে নেয়া হয়। পরে শিশু দুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়।

মামলার এজহারের বিবরণ থেকে তিনি জানান, শিশু দুটির পরিবার মুগদা এলাকায় থাকে। তাদের বাবা মৃত আর মা গৃহিণী। ১১ বছরের জমজ দুই বোন স্থানীয় একটি স্কুলের ৪র্থ শ্রেণিতে পড়ে। বুধবার বিকেলে মামাতো ভাই ফরহাদ কৌশলে তাদের দুজনকে ডেকে একই এলাকায় ফরহাদের ৩য় তলা বাসায় নিয়ে যায়। এরপর সেখানে তাদের দুজনকে ভয়ভীতি দেখিয়ে ও আটকে রেখে মুখে গামছা গুজে দিয়ে প্রথমে একজনকে ধর্ষণ করে। পরে আরেকজনেও একইভাবে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে না বলার জন্য তাদেরকে আরো ভয় দেখায়। পরে দুইবোন বাসায় গিয়ে তার মায়ের কাছে সব বলে দেয়। এরপর ফরহাদের পরিবার পারিবারিকভাবে ঘটনাটির সমাধান করে দিতে চায়। এর জন্য দুইদিন তারা কাউকে অভিযোগ করেনি। পরশুদিন ফরহাদ ও তার পরিবার পলাতক হওয়ার পর তারা মামলার সিন্ধান্ত নেয়। সেই অনুযায়ী রবিবার দুপুরে থানায় গিয়ে মামলা দায়ের করেন।

এসআই আরো জানান, মামলা দায়েরের পর তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। অভিযুক্ত ফরহাদকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে। হাসপাতাল থেকে প্রতিবেদন পেলে ঘটনাটি আরো পরিষ্কার হবে।

ভুক্তভোগীদের স্বজনরা জানান, তারা পাশাপাশি এলাকায় থাকেন। ঘটনাটি বুধবারই শিশু দুটির কাছ থেকে শুনতে পারেন তারা। তবে মামলা না করতে ফরহাদের বাবা তাদেরকে বিভিন্ন ভাবে বুঝায় এবং ভয়ভীতি দেখায়। শিশুদুটি বড় হলে একজনকে ফরহাদের বউ হিসেবে তুলে নিবে বলে আশ্বস্ত করতে চায়। তাতেও শিশু দুটির মা রাজি না হওয়ায় শুক্রবার ফরহাদ ও তার পরিবার বাসা থেকে পালিয়েছে। এরপরই তারা সিদ্ধান্ত নিয়ে থানায় গিয়ে মামলা দায়ের করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন