সদ্য সংবাদ

 ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী

দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার

 Tue, Nov 24, 2020 7:05 PM
দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে সরকার

এশিয়া খবর ডেস্ক:: সরকার দেশকে লাইফ সাপোর্টে নিয়ে গেছে বলে

 মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, এখন ইনডিভিজুয়ালি কোন দল, কোন ব্যক্তি লাইফ সাপোর্টে আছে- এটা নির্ণয় করা তো খুব কঠিন। কারণ দেশটা টিকবে কিনা সেটা নিয়ে দুশ্চিন্তাায় আছে সাধারন মানুষ।

মঙ্গলবার (২৪ নভেম্বর) তারেক রহমানের ৫৬তম জন্মদিন উপলক্ষে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় জাতীয়তাবাদী শ্রমিক দল মহানগর দক্ষিণ শাখার উদ্যোগে এই দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

দক্ষিণের সভাপতি কাজী মো. আমির খসরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদলের পরিচালনায় দোয়া মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিব ও শ্রমিক দলের কেন্দ্রীয় সভাপতি আনোয়ার হোসেইন।

বিএনপি ভেন্টিলেশন আছে, লাইফ সাপোর্টে আছে। ওবায়দুল কাদের সাহেব আপনারা পুরো দেশটাকে তো লাইফ সাপোর্টে রাখছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, কে যে ভেন্টিলেশনে আছেন, কে যে নাই- এটা অনুধাবণ বা উপলব্ধি করতে যদি পারতেন তাহলে অনেক আগেই মন্ত্রিসভা ছেড়ে দিতেন।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে ঘিরে চাঁদাবাজির অভিযোগ তুলে তিনি বলেন, বাংলাদেশের একজন অবিসংবাদিত নেতা, তাকে ছোট করে ভাববার কোনো কারণ নাই, শেখ মুজিবুর রহমানের ৩৬৫ দিনের জন্মদিন পালন হচ্ছে মুজিব জন্মশতবার্ষিকীতে। ব্যাংক, বীমা, শিল্প-কল-কারখানা মালিকরা বলতে পারবেন তাদের থেকে কত টাকা আদায় করা হয়েছে। কী পরিমাণ চাঁদাবাজি হইছে আর কী পরিমাণ রাষ্ট্রীয় টাকা খরচ হইছে তার তো হিসাব নাই।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন