সদ্য সংবাদ

 অমিতাভ নাতনি নভ্যার ভাইরাল ছবি ঘিরে জল্পনা  সারাদেশে শীত থাকবে মাসজুড়ে  ১২ মাসের বেতন দিতে না পারলে পরিষদ বাতিল: স্থানীয় সরকার মন্ত্রী  পঞ্চগড়ে গভীর রাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক   কারাগারে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন প্রশিক্ষণ শুরু  বাগলী স্থল শুল্ক ষ্টেশনে মানববন্ধন  আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২   ভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের পার্শ্বপ্রতিক্রিয়া  সিদ্ধিরগঞ্জে ভাবীকে পিটিয়ে রক্তাক্ত যখম করলেন দেবর  সাংবাদিকদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে -পিআইবি মহাপরিচালক   ফাইজারের করোনা ভ্যাকসিন নেয়ার পর নরওয়ের ২৩ নাগরিকের মৃত্যু  সিরাজগঞ্জ বিএনপি বিজয়ী কাউন্সিলর প্রার্থী খুন   নির্বাচনে কে জিতবে, নির্ধারণ হয় প্রধানমন্ত্রীর বাসা থেকে   এ নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না : মাহবুব তালুকদার  রাজউকের প্রস্তাব বাস্তবসম্মত নয়, নাসিকের চিঠি   মঞ্জু হত্যা মামলা থেকে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদকে অব্যাহতি  নারায়ণগঞ্জ বধ্যভূমিতে ১৩৯ শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে ডিসি  বাইডেনের শপথ গ্রহণে গাইবেন লেডি গাগা ও জেনিফার লোপেজ  পুতুলে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি  ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে দৃশ্যমান

নারায়ণগঞ্জ সদর থানার নতুন ওসি ধর্ষণ মামলায় অভিযুক্ত

 Sat, Nov 28, 2020 9:57 PM
 নারায়ণগঞ্জ সদর থানার নতুন ওসি ধর্ষণ মামলায় অভিযুক্ত

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জের সদর মডেল থানার নতুন ভারপ্রাপ্ত

কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব বুঝে নিয়েছেন সাবেক দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহ জামান। তার বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা রয়েছে।

শুক্রবার (২৭ নভেম্বর) তিনি দায়িত্ব বুঝে নিয়েছেন বলে থানা সূত্রে জানা গেছে।

ওসি শাহ জামান বলেন, প্রথম দিন যোগদান করলাম, সব অফিসারের সঙ্গে আলোচনা ও পরিচয় পর্ব শেষ করেছি। আশা করছি, আমার ওপর অর্পিত দায়িত্ব সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গেই পালন করব।

বুধবার (৯ সেপ্টেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালত-৪ এর বিচারক তাবাসুম ইসলামের আদালতে কর্মজীবী এক নারীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার সেই সময়ের ওসি শাহ জামানসহ সাতজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলাটি করেন কেরানীগঞ্জের মীরেরবাগ এলাকার এক নারী। তিনি মামলার অভিযোগ করেন, গত ৩০ জুন কেরানীগঞ্জ থানার পুলিশের সোর্স রাহাতের সহযোগিতায় বিউটি পার্লার থেকে মীরেরবাগ বাসায় ফেরার পথে রাতে তাকে অস্ত্রের ভয় দেখিয়ে অপহরণ করে তিনদিন আটকে রাখেন শুভাঢ্যা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ইকবাল হোসেন, তুহিন রেজা, পুলিশের সোর্স রাহাত ও তেলঘাটের জিএম সারোয়ার।

পরে তারা তাকে ধর্ষণও করেন। পরে তিনি ধর্ষকদের হাত থেকে মুক্তি পেয়ে গত ৫ জুলাই দক্ষিণ কেরানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার আসামি চেয়ারম্যান ইকবাল হোসেন ও জিএম সারোয়ার কেরানীগঞ্জে প্রভাবশালী হওয়ায় পুলিশ তাদের পক্ষ নিয়ে ওই মামলায় অভিযুক্তদের গ্রেফতার না করে মামলা তুলে নিতে তাকে চাপ দেন। এরপর তাকে কেরানীগঞ্জ থেকে আবার অপহরণ করে গত ২১ জুলাই রাজধানীর বিজয় নগরের একটি সাততলা ভবনে একটি কক্ষে আটকে রাখা হয়।


মামলায় আরও বলা হয়েছে, পরে আবার আসামি ইকবাল হোসেন, তুহিন রেজা, পুলিশের সোর্স রাহাত, জিএম সারোয়ার, দক্ষিণ কেরানীগঞ্জ থানার পরিদর্শক (নিরস্ত্র), শাহদাত হোসেন, ওসি আশিকুর রহমান (তদন্ত) এবং ওসি শাহ জামান তাকে অপহরণ করে রাজধানীর বিজয় নগর এলাকার একটি ভবনের একটি কক্ষে আটকে রেখে মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করতে থাকেন এবং অনেকগুলো কাগজে সই করিয়ে নেন। সেই সঙ্গে সেখানেও বাদীকে দু’দিন আটক রেখে দ্বিতীয় দফায় আসামিরা ধর্ষণ করেন।


পরে আদালত বাদীর জবানবন্দি নিয়ে পুলিশকে তদন্তে করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

নারায়ণগঞ্জের আলোচিত জিসা মনি কাণ্ডে আলোচিত সমালোচিত সদর মডেল থানার ওসি আসাদুজ্জামানকে বদলি করা হয়েছে ২৫ নভেম্বর। আসাদকে এসবিতে বদলি করা হয়েছে। তার স্থানেই সদর থানায় ওসি হিসেবে যোগ দিয়েছেন দক্ষিণ কেরানীগঞ্জের ওসি শাহ জামান।


এর আগে ইয়াবা সংক্রান্ত কেলেঙ্কারির কারণে ২০১৯ সালের জুলাইতে বদলি করা হয় সদর থানার সাবেক ওসি কামরুল ইসলামকে। তিনি এখন কারাবন্দি। ওই বছরের ৩০ জুলাই আসাদুজ্জামান নারায়ণগঞ্জ সদর থানা যোগ দেন। এর আগে তিনি গাজীপুরে ছিলেন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন