সদ্য সংবাদ

 ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী

দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে

 Sat, Nov 28, 2020 10:15 PM
দুবাইয়ের ব্যবসায়ীর সঙ্গে বাগদান সারলেন বেনজিরের মেয়ে

এশিয়া খবর ডেস্ক:: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর

 মেয়ে বখতাওয়ার ভুট্টো জারদারির বাগদান সম্পন্ন হয়েছে। শুক্রবার দুবাইয়ের ব্যবসায়ী পরিবারের ছেলে মাহমুদ চৌধুরীর সঙ্গে তার বাগদান হয়।  

বখতাওয়ার ভুট্টো এবং মাহমুদ চৌধুরী করাচির বিলাওয়াল হাউসে অতিথিদের উপস্থিতিতে আংটি বদল করেন। খবর টাইমস নাউ নিউজের

বাগদান অনুষ্ঠানে ১৫০ জনের মতো অতিথি ছিলেন। বখতাওয়ার ভুট্টোর বাবা আসিফ আলী জারদারিও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বখতাওয়ার ভুট্টোর ভাই বিলাওয়াল ভুট্টো করোনা পজেটিভ হওয়ায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা, প্রবীণ রাজনীতিবিদ, রিয়েল এস্টেট ব্যবসায়ী, আইনজীবী এবং উভয় পরিবারের স্বজনরা।

অনুষ্ঠান শেষে বখতাওয়ার ভুট্টো টুইটারে একটি ছবি শেয়ার করেন। মা বেনজির ভুট্টোর প্রতিকৃতির সামনে মাহমুদ চৌধুরীর সঙ্গে ছবিটি তোলেন তিনি। টুইটে তিনি বলেন, 'আমার জীবনে খুবই আবেগপ্রবণ একটি দিন। প্রত্যেকের ভালোবাসা এবং দোয়ার জন্য কৃতজ্ঞতা।'

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন