সদ্য সংবাদ

 অমিতাভ নাতনি নভ্যার ভাইরাল ছবি ঘিরে জল্পনা  সারাদেশে শীত থাকবে মাসজুড়ে  ১২ মাসের বেতন দিতে না পারলে পরিষদ বাতিল: স্থানীয় সরকার মন্ত্রী  পঞ্চগড়ে গভীর রাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক   কারাগারে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন প্রশিক্ষণ শুরু  বাগলী স্থল শুল্ক ষ্টেশনে মানববন্ধন  আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২   ভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের পার্শ্বপ্রতিক্রিয়া  সিদ্ধিরগঞ্জে ভাবীকে পিটিয়ে রক্তাক্ত যখম করলেন দেবর  সাংবাদিকদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে -পিআইবি মহাপরিচালক   ফাইজারের করোনা ভ্যাকসিন নেয়ার পর নরওয়ের ২৩ নাগরিকের মৃত্যু  সিরাজগঞ্জ বিএনপি বিজয়ী কাউন্সিলর প্রার্থী খুন   নির্বাচনে কে জিতবে, নির্ধারণ হয় প্রধানমন্ত্রীর বাসা থেকে   এ নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না : মাহবুব তালুকদার  রাজউকের প্রস্তাব বাস্তবসম্মত নয়, নাসিকের চিঠি   মঞ্জু হত্যা মামলা থেকে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদকে অব্যাহতি  নারায়ণগঞ্জ বধ্যভূমিতে ১৩৯ শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনে ডিসি  বাইডেনের শপথ গ্রহণে গাইবেন লেডি গাগা ও জেনিফার লোপেজ  পুতুলে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি  ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে দৃশ্যমান

পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া

 Fri, Dec 4, 2020 10:10 PM
  পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া

পঞ্চগড় প্রতিনিধি॥: পঞ্চগড় পৌরসভা নির্বাচনে তিন প্রার্থীর মধ্যে একজন

 মেয়র প্রার্থী মনোনয়ন বাতিল হওয়ায় বর্তমান মেয়র তৌহিদুল ইসলাম ও জাকিয়া খাতুনের মধ্যে ভোট হচ্ছে। নির্বাচন ঘিরে নানা-হিসাব চলছে জেলা জুড়ে। বর্তমান মেয়র তৌহিদুল ইসলাম পৌর বিএনপি’র সভাপতি। জাকিয়া খাতুন জেলা মহিলা আওয়ামীলীগের সাধার সম্পাদক ।
বৃহষ্পতবিার পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মনোনয়ন  যাচাই-বাছাইয়ের পর এক মেয়র প্রার্থীসহ দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করেছে জেলা নির্বাচন রিটার্নিং কর্মকর্তা। বৃহস্পতিবার রাতে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর জাগপা সমর্থিত  মেয়র প্রার্থী শাহরিয়ার আলম বিপ্লব ও দুই ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাফর ইকবালের মনোনয়নপত্র বাতিলে বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, আসন্ন পঞ্চগড় পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র  জমাদানের শেষ তারিখ ছিল গেলো এক ডিসেম্বর এবং আজ তিন ডিসেম্বর মনোনয়ন যাচাই বাছাইয়ের পর হলফনামায় তথ্য গোপন করায়  জাগপার সমর্থিত প্রার্থী শাহরিয়ার আলম বিপ্লব ও পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাফর ইকবালের ঋণ খেলাপীর কারণে মনোনয়নপত্র বাতিল করা হয়।


এ বিষয়ে জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. আলমগীর আরও বলেন পৌরসভা নির্বাচনে মেয়র পদে তিনজন, পৌরসভা নয় নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৮ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন।
পঞ্চগড় পৌরসভা নির্বাচন নিয়ে শহর-বন্দরে চলছে নানা আলোচনা। কে হবে ২৮ ডিসেম্বর ভোট যুদ্ধে পঞ্চগড় পৌর মেয়র। এখন শুধু সময়ের অপেক্ষা।#

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন