সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

আর কতো দিন অভিনয় করবেন জয়া?

 Sun, Dec 6, 2020 11:07 PM
আর কতো দিন অভিনয় করবেন জয়া?

বিনোদন ডেস্ক:: এপার বাংলা থেকে ওপার বাংলা। কোনো বাংলাতেই

 জনপ্রিয়তার কমতি নেই জয়া আহসানের। বাংলাদেশে দৈহিক লুকিংয়ে বয়স ধরে রাখতে পেরেছেন এমন অভিনেত্রীর নাম জানতে চাইলে সবার আগেই আসবে জয়ার নাম। তার বয়স নিয়ে বিতর্কও কম হয়নি। ৩৮ নাকি ১৮? নাকি ৪৮? তবে বয়সের প্রশ্নের দিকে বরাবরের মতোই নজর দেন না জয়া।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় জয়া। প্রতিনিয়ত ছবি আপলোড করছেন ভিন্ন ভিন্ন লুকে। লাইক কমেন্টে ভক্তরা যেমন টাইমলাইন গরম রাখছেন, আবার সমালোচকরাও থেমে নেই। সব সমালোচনার দিকে কান না দিয়ে মাঝে মাঝে জয়ার কিছু হট লুকে যেন মনে হয় বয়স কমছেই। তবে বাস্তবেই কি বয়স ধরে রাখা যায়? প্রশ্ন অনেক ফলোয়ারদের।

নিজের ফেসবুকে ছবি আপলোড করা মাত্রই কমেন্ট বক্সে উঠে ঝড়। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত বিভিন্ন সময়ের খবরে পাওয়া যায়, জয়ার বয়স ৪৮ চলছে। যদিওবা অনলাইন পরিচয়ের বড় মাধ্যম উইকিপিডিয়াতে তার বয়সের কথা উল্লেখ নেই। অনেক সমালোচকরা বলছেন, নিজের বয়স ঢাকতে উইকিপিডিয়া থেকে বয়স মুছে ফেলতে পারেন জয়া।

জয়ার টাইমলাইন ঘুরে দেখা যায়, তার অনেক ছবিতেই ভক্তরা কমেন্ট করছেন যে…‘নায়িকার অভিনয় আর কতো? এবার মায়ের অভিনয়ের পালা’। ‘বয়স তো কম হলো না, আর কতো পর্দা মাতাবেন’। নানাভাবে বিব্রত করার চেষ্টা করলেও এসবে যেন কান দেন না জয়া। তবে এরকম ভক্তরাও আছেন, যারা বলছেন…জয়ার লুকে তাদের হিংসে হয়। কীভাবে জয়া নিজেকে এভাবে ধরে রাখছেন তা নিয়ে প্রশ্ন তাদের।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন