সদ্য সংবাদ

  অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার  একাধিক বিয়ে নিয়ে নাক গলানোর অধিকার কে দিয়েছে আপনাকে?   অবহেলার জবাব এই স্বর্ণ: মাবিয়া   একদিনে রেকর্ড ৭৬২৬ শনাক্ত, মৃত্যু ৬৩   হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০   রুহানীর মেডিকেল ভর্তি দায়িত্ব নিলেন পৌর মেয়র মিন্টু  ঝিনাইদহ ট্রাফিক অফিসের অভিযান-   রফিকুল ইসলাম মাদানীকে যে কারণে আটক করা হয়েছে  বিশ্বকাপজয়ী মঈনকে ‘জঙ্গি’ বললেন তসলিমা, আর্চারের প্রতিবাদ  নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন  লকডাউনে সিটিতে গণপরিবহন চলাচলের অনুমোদন  দিয়া মির্জা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা  লঞ্চডুবিতে ৩৫ লাশ: নৌ চলাচলে জেলা প্রশাসনের ৮ নির্দেশনা   করোনা: বিশ্বে ৩০ লাখ ছাড়াল মৃতের সংখ্যা  মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৭ মে  রূপগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার

মেহেদী-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা

 Wed, Dec 9, 2020 11:10 PM
মেহেদী-আলতা পরেই বিয়ের আগে জিমে দেবলীনা

বিনোদন ডেস্ক:: আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা। দীর্ঘদিনের সম্পর্ক

পাবে পরিণতি। মনের মানুষের নাম লুকিয়ে হাতের মেহেন্দিতে। সুবাসিত রঙিন কারুকাজ তালু ছাড়িয়ে কনুইয়ের উপর পর্যন্ত উঠে গিয়েছে। পায়ে লাগানো আলতা। কিন্তু একী! বিয়ের আগের দিনই সোজা জিমে পৌঁছে গেলেন দেবলীনা কুমার। হাত ভর্তি মেহেদী নিয়েই দিব্যি করলেন ওয়েট লিফ্টিং। ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সেই ভিডিও। ক্যাপশনে লিখেছেন, “ভার নিতে সক্ষম কনে”।

কিছুদিন আগেই উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও দেবলীনা কুমারের বিয়ের খবর প্রকাশ্যে এসেছিল। নিজের ও গৌরবের সম্পর্ক নিয়ে কোনোদিন লুকোছাপা করেননি দেবলীনা। সামাজিক অনুষ্ঠান-ইভেন্টে একসঙ্গেই গিয়েছে তাঁদের।
বিয়ের জন্য তৈরি হতে মেহেদী দিয়ে সেজেছেন দেবলীনা।

জানা যায়, বিয়ে নিয়ে অনেক স্বপ্নই ছিল দু’জনের। কিন্তু করোনাকালে তাতে অনেকটাই রাশ টানতে হয়েছে। পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আজ বুধবার সন্ধ্যায় গৌরবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন দেবলীনা। কিন্তু তাঁর আগেই জিমে ঢুঁ মেরে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী তথা নৃত্যশিল্পী।

আসলে গৌরব-দেবলীনা দু’জনেই ফিটনেস ফ্রিক। জিমে না গেলে যেন দু’জনের রোজনামচায় কিছু একটা অসম্পূর্ণ থেকে যায়। তাই বিয়ের ঠিক আগের মুহূর্তেও পরিশ্রমে খামতি নেই দেবলীনার। ইতোমধ্যেই একাধিকবার আইবুড়ো ভাত খেয়েছেন দু’জনে। ‘করুণাময়ী রানি রাসমণি’র সেটে গৌরবকে আইবুড়ো ভাত খাইয়েছিল তাঁর অনস্ক্রিন স্ত্রী জগদম্বা ওরফে রোশনি। পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় টলিউডের এই জুটিকে বাড়িতে ডেকে আইবুড়ো ভাত খাইয়েছিলেন। সেই সমস্ত আদরের মেদই বোধহয় বিয়ের আগে ঝরিয়ে নিলেন দেবলীনা। গতকাল মঙ্গলবার ছিল তার মেহেদী অনুষ্ঠান। পোস্ট করেছেন সেই ছবিও।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন