সদ্য সংবাদ

  অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার  একাধিক বিয়ে নিয়ে নাক গলানোর অধিকার কে দিয়েছে আপনাকে?   অবহেলার জবাব এই স্বর্ণ: মাবিয়া   একদিনে রেকর্ড ৭৬২৬ শনাক্ত, মৃত্যু ৬৩   হেফাজতের তাণ্ডবে ৩ মামলা, মামুনুল হকসহ আসামি ৫৫০   রুহানীর মেডিকেল ভর্তি দায়িত্ব নিলেন পৌর মেয়র মিন্টু  ঝিনাইদহ ট্রাফিক অফিসের অভিযান-   রফিকুল ইসলাম মাদানীকে যে কারণে আটক করা হয়েছে  বিশ্বকাপজয়ী মঈনকে ‘জঙ্গি’ বললেন তসলিমা, আর্চারের প্রতিবাদ  নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন  লকডাউনে সিটিতে গণপরিবহন চলাচলের অনুমোদন  দিয়া মির্জা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা  লঞ্চডুবিতে ৩৫ লাশ: নৌ চলাচলে জেলা প্রশাসনের ৮ নির্দেশনা   করোনা: বিশ্বে ৩০ লাখ ছাড়াল মৃতের সংখ্যা  মামুনুল হকসহ ১৭ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৭ মে  রূপগঞ্জে অর্ধগলিত লাশ উদ্ধার

ফটো জার্নালিস্টস এসোসিয়েশনে সভাপতি মোস্তফা ও সম্পাদক কাজল

 Tue, Dec 29, 2020 8:23 PM
 ফটো জার্নালিস্টস এসোসিয়েশনে সভাপতি মোস্তফা ও সম্পাদক কাজল

এশিয়া খবর ডেস্ক:: বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশনের সভাপতি পদে

গোলাম মোস্তফা ও সাধারন সম্পাদক কাজল হাজরা  জয়লাভ করেছেন। মোট ১৭৪ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে ১২০ ভোট পেয়েছেন গোলাম মোস্তফা। তার প্রতিদ্বন্ধি শফিউদ্দিন আহমেদ বিটু পেয়েছেন ৫২ ভোট। সাধারন সম্পাদক পদে কাজল হাজরা পেয়েছেন ১৩৩ ভোট। প্রতিদ্বন্ধি কাজী বোরহানউদ্দিন পেয়েছেন ৩৮ ভোট।

গতকাল সোমবার ২৮ ডিসেম্বর ২০২০ সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার স্বপন দাস গুপ্ত, সদস্য ছিলেন কাজী হান্নান ও নির্বাচন কমিশনার হাছান হাফিজ। বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নিজস্ব মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

অন্যান্য পদে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, সহ-সভাপতি নাসিম শিকদার তার প্রাপ্ত ভোট ১০১, অপর সহ-সভাপতি পদে সমান সংখ্যক ৫৯ ভোটে অমিমংসিত রয়েছে। যুগ্ম সম্পাদক পদে জীবন আমেীর পেয়েছেন ১২৯ ও শেখ হাসান ৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।  সাংগঠনিক সম্পাদক পদে ইন্দ্রজিত কুমার ঘোষ ১১২ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটত প্রতিদ্বতি মতিউর সেন্টু পেয়েছেন ৫৬ ভোট। অর্থ সম্পাদ পদে মঈনউদ্দিন আহমেদ ১১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মো: সোহেল রেজা পেয়েছেন ৫১ ভোট। দপ্তর সম্পাদক পদে আব্দুল আজিজ ফারুকী ১০৫ ভোট তার নিমকটতম প্রতিদ্বন্ধি এস এম মাসুম পেয়েছেন ৬১ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোবারক হোসেন ১১১ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধি মো: মাসুদ পারভেজ মিলন পেয়েছেন ৫৫ ভোট। ক্রীড়া ও সাংস্কুতিক সম্পাদক পদে রফিউদ্দিন এনায়েত ৬৭ ভোট নিকটতম খোকন সিকদার পেয়েছেন ৫৭ ভোট। নির্বাহী সদস্য হিসেবে জয়লাভ করেছেন, জাহিদুল ইসলাম ভোট সংখ্যা ৭৯, মো: হারুন- অর-রশিদ ৭৫ ভোট, জাহিদুল ইসলাম সজল ৭৩ ভোট ও আব্দুল আল মোমীন ৬৪ ভোট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন