সদ্য সংবাদ

 ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী

ফটো জার্নালিস্টস এসোসিয়েশনে সভাপতি মোস্তফা ও সম্পাদক কাজল

 Tue, Dec 29, 2020 8:23 PM
 ফটো জার্নালিস্টস এসোসিয়েশনে সভাপতি মোস্তফা ও সম্পাদক কাজল

এশিয়া খবর ডেস্ক:: বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশনের সভাপতি পদে

গোলাম মোস্তফা ও সাধারন সম্পাদক কাজল হাজরা  জয়লাভ করেছেন। মোট ১৭৪ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে ১২০ ভোট পেয়েছেন গোলাম মোস্তফা। তার প্রতিদ্বন্ধি শফিউদ্দিন আহমেদ বিটু পেয়েছেন ৫২ ভোট। সাধারন সম্পাদক পদে কাজল হাজরা পেয়েছেন ১৩৩ ভোট। প্রতিদ্বন্ধি কাজী বোরহানউদ্দিন পেয়েছেন ৩৮ ভোট।

গতকাল সোমবার ২৮ ডিসেম্বর ২০২০ সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার স্বপন দাস গুপ্ত, সদস্য ছিলেন কাজী হান্নান ও নির্বাচন কমিশনার হাছান হাফিজ। বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নিজস্ব মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

অন্যান্য পদে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, সহ-সভাপতি নাসিম শিকদার তার প্রাপ্ত ভোট ১০১, অপর সহ-সভাপতি পদে সমান সংখ্যক ৫৯ ভোটে অমিমংসিত রয়েছে। যুগ্ম সম্পাদক পদে জীবন আমেীর পেয়েছেন ১২৯ ও শেখ হাসান ৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।  সাংগঠনিক সম্পাদক পদে ইন্দ্রজিত কুমার ঘোষ ১১২ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটত প্রতিদ্বতি মতিউর সেন্টু পেয়েছেন ৫৬ ভোট। অর্থ সম্পাদ পদে মঈনউদ্দিন আহমেদ ১১৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মো: সোহেল রেজা পেয়েছেন ৫১ ভোট। দপ্তর সম্পাদক পদে আব্দুল আজিজ ফারুকী ১০৫ ভোট তার নিমকটতম প্রতিদ্বন্ধি এস এম মাসুম পেয়েছেন ৬১ ভোট। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোবারক হোসেন ১১১ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধি মো: মাসুদ পারভেজ মিলন পেয়েছেন ৫৫ ভোট। ক্রীড়া ও সাংস্কুতিক সম্পাদক পদে রফিউদ্দিন এনায়েত ৬৭ ভোট নিকটতম খোকন সিকদার পেয়েছেন ৫৭ ভোট। নির্বাহী সদস্য হিসেবে জয়লাভ করেছেন, জাহিদুল ইসলাম ভোট সংখ্যা ৭৯, মো: হারুন- অর-রশিদ ৭৫ ভোট, জাহিদুল ইসলাম সজল ৭৩ ভোট ও আব্দুল আল মোমীন ৬৪ ভোট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন