সদ্য সংবাদ

 ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল   নিঃশর্ত ক্ষমা চাইলেন কুষ্টিয়ার সেই এসপি তানভীর   নারায়ণগঞ্জে মৃত ৬ মুক্তিযোদ্ধা লিখিত অভিযোগ দিয়েছেন জেলা প্রশাসক বরাবর  উত্তরবঙ্গ এখন দ্বিতীয় চা অঞ্চল হিসেবে পরিনত  করোনা থেকে রক্ষায় আল্লাহর কাছে প্রার্থনা করার আহ্বান-ডেপুটি স্পিকারের   বাংলাদেশে টিকার দাম কত হবে, জানালেন পাপন   কারাগারে হলমার্ক জিএমের নারীসঙ্গী, ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার   যে তারকাকে টুইটারে ফলো করেন বাইডেন  জ্যাক মার মিনিটের দাম ৫ হাজার ৮০০ কোটি ডলার!   সাকিব-তামিমে সিরিজ জয় টাইগারদের  রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী প্রথম টিকা নিলে ভরসা পাবে জনগণ: রিজভী   বিশ্বের দূষিত শহরের তালিকায় শীর্ষে ঢাকা  রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে বাংলাদেশের চিঠির জবাব দিয়েছে মিয়ানমার  কারাগারে হলমার্ক হোতার নারীসঙ্গ, তদন্ত কমিটি গঠন  ‘কিলার‘ নাটক নির্মাণ করে প্রশংসিত আলিফ মাহমুদ  নারায়ণগঞ্জে কাজ করতে পেরে গর্বিত: ডিসি মোস্তাইন বিল্লাহ  সত্য কথা বলায় আমার বিরুদ্ধে মামলা : কাদের মির্জা   বিবাহ ও তালাক নিবন্ধন হবে অনলাইনে   পিকে হালদারের দুই সহযোগী ৩ দিনের রিমান্ডে   কূটনৈতিক এলাকা হতে পারে পূর্বাচলে : পররাষ্ট্রমন্ত্রী

জাতীয় প্রেস ক্লাবে ফরিদা সভাপতি, ইলিয়াস সম্পাদক

 Thu, Dec 31, 2020 9:10 PM
জাতীয় প্রেস ক্লাবে ফরিদা সভাপতি, ইলিয়াস সম্পাদক

এশিয়া খবর ডেস্ক:: জাতীয় প্রেস ক্লাবের ইতিহাসে প্রথম বারের মতো নারী

সভাপতি নির্বাচিত হয়েছেন ফরিদা ইয়াসমিন। তিনি বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ভোট পেয়েছেন ৫৮১। তার প্রতিদ্বন্দ্বি ছিলেন সবুজ-ইলিয়াস পরিষদের কামাল উদ্দিন সবুজ। তিনি পেয়েছেন ৩৯৫ ভোট। ফরিদা ইয়াসমিন মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরামের প্যানেল থেকে নির্বাচন করেন। অন্যদিকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে ইলিয়াস খান। তিনি পেয়েছেন ৫৬৬ ভোট।
তিনি মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরামের ওমর ফারুককে পরাজিত করেন। ওমর ফারুক ভোট পেয়েছেন ৩৯৩ ভোট।
এছাড়া সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন হাসান হাফিজ। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইনুল আলম। কোষাধ্যক্ষ নিবাচিত হয়েছেন শাহেদ চৌধুরী।
স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির ২০২১-২২ মেয়াদের নির্বাচন সম্পন্ন হয় বৃহস্পতিবার। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ হয়। রাতে নির্বাচনের ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটি। জাতীয় প্রেসক্লাবের এবারের নির্বাচনে ১৭টি পদে সর্বমোট ৪৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনের দুটি প্যানেল মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরাম এবং সবুজ-ইলিয়াস পরিষদ অংশ নেয়। এর বাইরে স্বতন্ত্র প্রার্থীরাও অংশ নেন নির্বাচনে।  
আপনার মতামত দিন

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন